সানিয়া মির্জা অতীত! সবাইকে চমকে দিয়ে তৃতীয় বিয়ে সারলেন শোয়েব মালিক

দীর্ঘদিন ধরে বিবাহ বিচ্ছেদের জল্পনা চলছিল। কিন্তু আচমকাই বিয়ে করে নিলেন স্টার ক্রিকেটার। গাঁটছড়া বাঁধলেন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক (Shoaib Malik)। না সানিয়া মির্জা (Sania Mirza) নয়, এক জনপ্রিয় অভিনেত্রীকে বিয়ে করলেন এই ক্রিকেটার।

দ্বিতীয় বিয়ে সারলেন শোয়েব মালিক

এখন নিজেই ভাবছেন কাকে বিয়ে করলেন শোয়েব? তাহলে আপনাদের জানিয়ে রাখি, পাকিস্তানি অভিনেত্রী সানা জাভেদের (Sana Javed) সঙ্গে গাঁটছড়া বাঁধলেন পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক। শনিবার অর্থাৎ ২০ জানুয়ারি নিজের বিয়ের ছবি শেয়ার করে সকলকে অবাক করে দিলেন শোয়েব মালিক।

সানিয়া মির্জার ইনস্টাগ্রাম পোস্ট

   

গত বুধবার সানিয়া মির্জা একটি রহস্যময় পোস্ট শেয়ার করেন, যা তার এবং শোয়েব মালিকের বিবাহবিচ্ছেদের গুজবকে আরও ধোঁয়া দেয়। সানিয়া লেখেন, ‘বিয়ে কঠিন, ডিভোর্স কঠিন। আপনার   স্থূলতা কঠিন। ফিট থাকা কঠিন। শক্ত থাকুন। ঋণগ্রস্ত হওয়া কঠিন। আর্থিকভাবে শৃঙ্খলাবদ্ধ থাকা কঠিন। শক্তি সঞ্চয় করুন। যোগাযোগ কঠিন। কথোপকথন না করা কঠিন।  জীবন কখনোই সহজ হবে না। এটা সবসময়ই কঠিন হবে। কিন্তু আমরা নিজেদের কঠোর পরিশ্রম নিজেরাই বেছে নিতে পারি। বুদ্ধি করে সবকিছু বেছে নিন।‘

শোয়েব মালিক সানিয়া মির্জার বিয়ে

২০১০ সালে বিয়ে করেন ভারতের প্রাক্তন টেনিস তারকা সানিয়া মির্জা ও শোয়েব মালিক। দুজনেই ঐতিহ্যবাহী মুসলিম রীতিতে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। দুজনেরই একটি ছোট সন্তান রয়েছে, যার নাম ইজহান। ২০১৮ সালে জন্ম ইজহানের। বেশ কিছুদিন ধরেই শোয়েব ও সানিয়ার মধ্যে কিছুই ঠিকঠাক যাচ্ছিল না বলে গুঞ্জন শোনা যাচ্ছিল। ক্রমাগত দুজনের বিচ্ছেদের খবরও শোনা যাচ্ছিল। কিন্তু এরই মধ্যে সানা জাভেদের সঙ্গে শোয়েব মালিকের নতুন বিয়ে সবাইকে অবাক করে দিয়েছে।

বিগত ৭ বছর ধরে সাংবাদিকতার পেশার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ায় সাবলীল। লেখার পাশাপাশি বিভিন্ন ধরনের বই পড়ার নেশা।

সম্পর্কিত খবর