ধোনি, সৌরভ অতীত! এবার আসছে যুবরাজ সিংয়ের বায়োপিক, অভিনয় করবেন এই সুপারস্টার

বলিউড এখন যেন বায়োপিক (Biopic) জ্বরে আক্রান্ত। সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly) থেকে শুরু করে কপিল দেব (Kapil Dev), আজহারউদ্দিন, মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni), মিতালী রাজ থেকে শুরু করে আরও অনেককে নিয়ে বায়োপিক তৈরি হচ্ছে বলিউডে। এবার এই তালিকায় খুব সম্ভবত নাম জুড়তে চলেছে ভারতের প্রাক্তন ক্রিকেটার যুবরাজ সিং (Yuvraj Singh) এর।

হ্যাঁ ঠিকই শুনেছেন। আর নিজের বায়োপিকে যুবরাজ কাকে অভিনয় করতে দেখতে চান সেটাও জানিয়ে দিলেন। এখন আপনিও নিশ্চয়ই ভাবছেন কোন অভিনেতা যুবরাজের চরিত্রে অভিনয় করবেন? তাহলে বিস্তারিত জানতে ঝটপট পড়ে ফেলুন এই প্রতিবেদনটি। যুবরাজ যে অভিনেতার নাম নিয়েছেন তা শুনে সকলেই অবাক।

   

গত বছরের ১ ডিসেম্বর মুক্তি পায় বলিউড সুপারস্টার রণবীর কাপুরের (Ranbir Kapoor) ছবি ‘অ্যানিমেল’। সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত এই ছবিতে রণবীর কাপুরের বিপরীতে মুখ্য চরিত্রে দেখা গিয়েছিল রশ্মিকা মান্দানাকে। ছবিতে অনিল কাপুর ও তৃপ্তি দিমরিও ছিলেন এবং ববি দেওল খলনায়কের ভূমিকায় হাজির হয়েছিলেন। ‘অ্যানিমেল’-এর সাফল্যের পর রণবীর কাপুরের সঙ্গে কাজ করতে মুখিয়ে রয়েছেন ইন্ডাস্ট্রির অনেক পরিচালক। এবার ভারতের প্রাক্তন ক্রিকেটার যুবরাজ সিংও রণবীর কাপুরকে তার বায়োপিকের জন্য পারফেক্ট বলে বর্ণনা করেছেন।

যুবরাজ সিংকে জিজ্ঞাসা করা হয়েছিল, তাঁর বায়োপিক তৈরি হলে তিনি নিজে কোন অভিনেতাকে চরিত্রে দেখতে চান? উত্তরে যুবরাজ সিং বলেন, ‘অ্যানিম্যাল’ দেখার পর আমার মনে হয়েছে রণবীর কাপুর আমার বায়োপিকের জন্য পারফেক্ট, তবে এটা পরিচালকের সিদ্ধান্ত। আমরা শীঘ্রই এটি নিয়ে কাজ শুরু করব এবং লোকেরা ভাল খবর শুনতে পাবে।‘

ranbir yuvraj

রণবীর কাপুর বর্তমানে নীতেশ তিওয়ারির আসন্ন ছবি ‘রামায়ণ’-এর জন্য প্রস্তুতি নিচ্ছেন বলে শোনা যাচ্ছে। এই ছবির কাস্টিংয়ের কাজ চলছে। ছবিতে ভগবান রামের ভূমিকায় দেখা যাবে রণবীর কাপুরকে। ছবিতে সীতার ভূমিকায় দেখা যাবে সাই পল্লবী ও যশ রাবণের ভূমিকায় দেখা যাবে। যদিও এই নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত প্রকাশ্যে আসেনি।

সম্পর্কিত খবর