কটূক্তি, মগের ঘা খাওয়ার পর নতুন বিপদ! এবার ED-র অ্যাকশনে মাথায় হাত জেলবন্দি পার্থর

সময়টা ভালো যাচ্ছে না নিয়োগ দুর্নীতি মামলায় জেলবন্দি প্রাক্তন শিক্ষা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের (Partha Chatterjee)। কিছুদিন আগে জঙ্গি মুসা পার্থকে দেখে মল ভর্তি জলের মগ ছুঁড়েছিল জেলের অন্দরে। এরপর এক ছিঁচকে চোর পার্থকে দেখে ‘মোটা দা” বলেও কটূক্তি করেছিল। আর এসবের মধ্যে এবার পার্থর বিরুদ্ধে কড়া অ্যাকশন নিল ইডি (Enforcement Directorate)।

ED-র কাছে অভিযোগ এসেছিল যে, পার্থ চট্টোপাধ্যায় জেলে বন্দি অবস্থাতে থাকলেও বহাল তবিয়তে রয়েছেন। তার জন্য খাট, বিছানা আরামকেদারা সবই ছিল। এমনকি, তিনি নাকি অন্যের মোবাইল দিয়ে নিজের ঘনিষ্ঠকে মাঝে মধ্যেই ফোন করে কথাবার্তা বলতেন। এই কথা কানে আসার পর বড় পদক্ষেপ নিল ED।

   

জানা গিয়েছে যে, পার্থর সেল থেকে খাট, বিছানা চেয়ার সবকিছু সরানো হয়েছে ইডির হস্তক্ষেপে। কিছুদিন আগে পার্থর সেলে গিয়ে অবাক হন ইডির আধিকারিকরা। তাঁরা দেখেন যে, পার্থর সেলে আরামের সবরকম বন্দোবস্তই রয়েছে। আর সেসব বন্দোবস্ত দেখেই চক্ষুচড়কগাছ হয় আধিকারিকদের।

partha jail

এরপর অফিসাররা অবিলম্বে নির্দেশ জারি করে পার্থর সেল থেকে সমস্ত রকম সুযোগ, সুবিধা হটিয়ে দেন। এছাড়াও প্রাক্তন শিক্ষা মন্ত্রীর হাতে যাতে কোনোভাবেই মোবাইল না আসে, তারও বন্দোবস্ত করেছেন আধিকারিকরা।

সম্পর্কিত খবর