কাজ শুধু শুয়ে শুয়ে ঘুমনো, মিলবে মোটা টাকার বেতনও! লোক নিচ্ছে এই সংস্থা

আবারো ভাইরাল হলো একটি চাকরির বিজ্ঞাপন। যেখানে বর্তমানে ভালো ভালো ডিগ্রী পড়াশোনা থাকার পরেও মিলছে না কোনো চাকরি, সেখানে এই অদ্ভুত চাকরির বিজ্ঞাপনে অবাক হয়ে গিয়েছেন সবাই। এবার দরকার ঘুমকাতুরের! অবিশ্বাস্য লাগছে তাই না? কিন্তু হ্যাঁ এমনই এক বিজ্ঞাপন আমেরিকাতে। তাই আপনিও যদি ঘুমোতে ভালোবাসেন তাহলে এখানে আবেদন করে কিছু টাকা কামিয়ে নিতে পারবেন।

আমেরিকাতে চাকরির বাজার বা অর্থনৈতিক অবস্থা এখন খুবই খারাপ। সেখানে বেকারত্ব এখন সর্বোচ্চ জায়গায় পৌঁছেছে। ঠিক এমন সময়ে এই অভূতপর্ব চাকরির প্রস্তাব দেখে অবাক হয়ে গিয়েছেন সবাই। চাকরি পাওয়ার পর কাজ হবে অফিসে গিয়ে ঘুমিয়ে পড়া! আর সেইজন্য মোটা অংকের বেতনও দেবে কোম্পানি।

সম্প্রতি এমনই সংবাদ সম্প্রচার করেছে CNN। জানা যাচ্ছে ওই কোম্পানির নাম ক্যাসপার (Casper)। তারা এখন নিয়োগ করছে ‘ক্যাসপার স্লিপার’ (Casper Sleepers)। চাকরির জন্য তারাই আবেদন করতে পারবেন যারা যেকোনও পরিস্থিতিতে ঘুমিয়ে পড়তে পারেন।

তবে সবাই ঘুমোবেন না, কিছু লোক সেখানে যেতে থাকবেন। তাদের কাজই হবে ঘুম সংক্রান্ত কনটেন্ট বানানো। এই অল্প কাজ করতে হবে কর্মীদের। কনটেন্টের পুরো বস্তই হবে ঘুমের ওপর। সোশ্যাল মিডিয়াতে ঘুম নিয়ে শেয়ার করা হবে সেই সমস্ত বিষয়। আর শুধু একটুকু কাজের জন্য মোটা টাকা বেতন দেওয়া হবে কর্মীদের।

এছাড়া বিজ্ঞাপনে জানানো হয়েছে যে, যেহেতু অফিসেই ঘুমোতে হবে তাই অফিস যেতে হবে পাজামা পরেই। শুধু বেতন নয়, সেখানে সমস্ত সামগ্রীই বিনামূল্যে পেয়ে যাবেন কর্মীরা। এর আগে ভারতীয় মুদ্রায় ১ লক্ষ টাকা বেতন দেবে বলে এরকমই এক চাকরির বিজ্ঞাপন দিয়েছিল এক ভারতীয় সংস্থা।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button