কম বিনিয়োগে LPG-র ডিলারশিপ নিয়ে শুরু করুন ব্যবসা, মোটা আয়ের সুযোগ দিচ্ছে এই সংস্থা

বর্তমান সময়ে যে হারে চাকরির সংখ্যা কমে যাচ্ছে তাতে অধিকাংশ যুবক যুবতীই ব্যাবসার (Business) দিকে ঝুঁকছেন। অনেকের কাছেই ব্যবসা শুরু করার মূলধন থাকেনা। আর তাদের জনই আমরা একটা দারুণ সুযোগ নিয়ে এসেছি। এখানে ব্যাবসার পরিসর নিয়ে ভাবতে হয়না। আর বিনিয়োগের পরিমাণও খুব বেশি নয়। তাই চলুন দেখে নিই কি এই ব্যবসা?

বর্তমান দিনে ব্যবসার ক্ষেত্রে একটি লাভজনক ব্যবসা হলো LPG এর ডিলারশিপ নেওয়া। এবার আপনিও যদি LPG ডিলারশিপ নিতে চান তাহলে Petrogas Energy India LTD আপনাদের জন্য দারুণ কিছু অফার নিয়ে এসেছে। এখন তারা দেশব্যাপী বিভিন্ন জায়গাতে ডিলারশিপ দেওয়ার কাজ করছে।

   

আপনিও যদি ডিলারশিপ নিতে আগ্রহী হয়ে থাকেন তাহলে শীঘ্রই আবেদন করে লাভের অংক ঘরে তুলুন। সাধারণত পেট্রোলিয়াম নিয়েই ব্যবসা করে এই সংস্থা। কিন্তু তার পাশাপশি সংস্থাটির আরো কয়েকটি ব্যবসা রয়েছে। সংস্থা এলপিজি ব্যবসায় নামার জন্য দেশজুড়ে তাদের ডিলারশিপ খোলার কাজ চালাচ্ছে।

দেশের প্রতিটি বাড়িতে কানেকশন পৌঁছানোর জন্য চেষ্টা করছে এই কোম্পানি। তাই শুরুতেই এদের সাথে জুড়তে পারলে আপনিও ভালো রোজগার করতে পারবেন। এখন কোম্পানি দেশের প্রতিটি বাড়িতে কানেকশন পৌঁছে দিতে নিরলসভাবে কাজ করছে। তাই তারা ডিলারশিপ সংগ্রহে বিশাল তৎপরতা শুরু করেছে।

চলুন দেখে নেওয়া যাক কীভাবে এই সংস্থায় আবেদন করবেন?

এই সংস্থার ডিলারশিপ নিতে চাইলে প্রথমেই আপনাকে ভারতীয় নাগরিক হতে হবে। এরপর আপনার শিক্ষাগত যোগ্যতা অন্ততপক্ষে দশম শ্রেণী পর্যন্ত হতে হবে।

বয়সসীমা কত: ২১ থেকে ৬০ বছর বয়সী যে কেউ নিতে পারেন এই ডিলারশিপ।

মাথায় রাখবেন এক ব্যবসা শুরু করার জন্য ভালো জায়গার দরকার পড়ে। আপনাকে তাই বেশ বড় জায়গায় বড় পরিসরে এই ব্যবসা শুরু করতে হবে। ওপরে বর্ণিত সমস্ত যোগ্যতা থাকলে আপনি https://petrogas.co.in/ ওয়েবসাইটে গিয়ে নিজের আবেদন সম্পূর্ন করে আসতে পারেন।

gas cylinder

মাথায় রাখবেন আবেদনকারীর কাছে কিন্তু সমস্ত রকমের নথিপত্র থাকতেই হবে। আর ব্যবসাকে সঠিকভাবে চালানোর জন্য আবেদনকারীর অন্ততপক্ষে ১০ জন সাহায্যকারী কর্মী থাকতে হবে। শুধু তাই না, আপনার গোডাউনেরও প্রয়োজন।

সম্পর্কিত খবর