মাত্র ৫০ হাজার টাকা বিনিয়োগে শুরু করেন এই ব্যবসা, মাসে হবে কয়েক লক্ষ টাকা আয়

বর্তমান দিনে খরচ বাড়তে শুরু করায় একজায়গা থেকে উপার্জনের টাকায় সমস্ত খরচ চালানো প্রায় অসম্ভব হয়ে পড়েছে। কিন্তু আজ আপনাদের উপার্জনের এমন এক পথ সম্পর্কে জানাবো যেখান থেকে আপনি বেশ মোটা টাকা উপার্জন করতে পারবেন।

মাত্র ৫০,০০০ টাকা বিনিয়োগ (Investment) করেই এই ব্যবসা শুরু করতে পারেন আপনি। আর এখান থেকে আপনার আয় (Income) হবে কোটি কোটি টাকা! বাড়িতে বসেই এই কাজ করতে পারবেন। এজন্য অবশ্য কম্পিউটার এবং গ্রাফিক্সের জ্ঞান থাকা আবশ্যক। তাহলেই আপনি ভালো উপার্জন করবেন।

আজ আমরা যে ব্যবসার কথা বলছি তা হলো হোর্ডিংয়ের ব্যবসা। বর্তমানে এই ব্যবসার চাহিদা ব্যপক বেড়েছে। এই ব্যবসা করার জন্য আপনাকে কিছু হোর্ডিং ভাড়া দিতে হবে। সেখান থেকেই বিপুল রোজগার হবে আপনার। এই কাজের জন্য একটু প্রচার করলেই হলো, তাহলেই বেশ মোটা অংকের রোজগার হবে আপনার।

কী কী প্রয়োজন এই ব্যবসার জন্য : এক্ষেত্রে কিছু জিনিস অত্যন্ত প্রয়োজনীয়। এর মধ্যে রয়েছে ল্যাপটপ, প্রিন্টার এবং কাজের প্রয়োজনে ইন্টারনেট। আপনাকে নিজের একটি ওয়েবসাইট তৈরি করতে হবে। সেখান থেকেই অর্ডার নিতে পারবেন আবার প্রচারও হয়ে যাবে।

indian rupee money a

খরচ এবং উপার্জন : ৫০,০০০ টাকা খরচ করেই এই ব্যবসা শুরু করা যায়। বিভিন্ন জায়গায় হোর্ডিং বসানোর জন্য আপনি মোটা টাকা চার্জ করতে পারেন। শহরের বিভিন্ন স্থানে বসানোর ওপর নির্ভর করে হোর্ডিংয়ের দাম। শহরের বিভিন্ন দামী জায়গায় হোর্ডিং লাগিয়ে মাসে ১০ লাখ টাকা উপার্জন করতে পারেন আপনি।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button