মাত্র ১৮ দিন শ্যুটিং করেই শাহরুখ খানের ফিল্ম পরিত্যাগ! দুঃসংবাদ বাদশার ভক্তদের জন্য

দীর্ঘ সময় ধরে বড়পর্দায় দেখা যায়নি শাহরুখ খানকে (Shah Rukh Khan)। সেই ২০১৮ সালে তার শেষ ছবি এসেছিল জিরো। তারপর রুপোলি পর্দা থেকে যেন উধাও হয়ে যান তিনি। কিন্তু সামনের সময়টা শাহরুখ ভক্তদের জন্য মারাত্মক সুখকর হতে চলেছে।

সামনেই আসতে চলেছে তার তিনটি ছবি পাঠান, ডাঙ্কি এবং জওয়ান। কিন্তু এবার সেই ডাঙ্কি ছবি থেকেই সামনে এসেছে এক গুরুত্বপূর্ন খবর। জানা যাচ্ছে যে ছবির শুটিং চলাকালীনই দেখা দিয়েছে বেশ মারাত্মক ঝামেলা।

ফিল্মের শুটিং শুরু হলেও রাজকুমার হিরানি পরিচালিত এই ফিল্মের সবকিছু ঠিকঠাক চলছে না। জানা যাচ্ছে ছবির প্রথম শ্যুটিং সেশন শেষ হওয়ার পরই ডাকা হয়েছে ফিল্মের DOP অর্থাৎ ফটোগ্রাফির দায়িত্বে থাকা টাটা কোম্পানির একটি দলকে।

এতদিন DOP হিসেবে কাজ করছিলেন ‘লাভ আজকাল 2’ এবং ‘সরকার’ ছবির দায়িত্বে থাকা অমিত রাই। শুরু থেকে তেমনই ঠিক ছিল সব। কিন্তু ছবির ১৮ দিন শ্যুটিং হওয়ার পর এই কাজ ছেড়ে দেন তিনি। নিজেই সেই কথা সংবামাধ্যমকে জানান তিনি।

অনেকেই এই খবরে বেশ সন্ত্রস্ত্র হয়ে পড়েন যে, তাহলে কি ডাঙ্কি ছবির মুক্তির তারিখ পিছিয়ে যাবে? কিন্তু অনেকেই প্রশ্ন করেন কেন অমিত রাই ছাড়লেন এই টিম? এই সম্পর্কে অমিত রাই নিজেই জানান যে, ছবির পরিচালক রাজকুমার হিরানি এবং তার মধ্যে সৃজনশীল পার্থক্য আসছিল। তারা দুজনে একে অপরের সিদ্ধান্তে মত দিতে পারছিলেন না যে কোন এঙ্গেল থেকে কোন ফ্রেম দেখালে বেশি ভালো লাগবে।

92859803

আর এই দুজনের মতানৈক্যের জন্যই ডাঙ্কি ছবির DOP দল ছেড়েছেন। অমিত বলেন যে, তিনি চাননি ছবি ক্ষতির মুখে পড়ুক তাই তিনি নিজেই দল ছেড়েছেন। প্রসঙ্গত আপনাদের জানিয়ে রাখি যে, ডাঙ্কি ছবির প্রধান চরিত্রে দেখা যাবে শাহরুখ খান এবং তাপসী পান্নুকে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button