লাগবে না এক টাকাও! গোটা মাস সম্পূর্ণ বিনামূল্যে পরিষেবা দেবে Airtel! এভাবে নিন ফায়দা

গ্রাহক টানতে এবার বড় পদক্ষেপ এয়ারটেলের (Bharti Airtel)। তারা এবার সারা মাস দিচ্ছে ফ্রি মোবাইল রিচার্জ, DTH এবং ব্রডব্যান্ড সার্ভিস। এছাড়া সাথে রয়েছে পোস্টপেইড ও প্রিপেইড গ্রাহকদের জন্য ফ্রি-তে কলিং ও অন্যান্য সুবিধা সহ একাধিক সুবিধা। কিন্তু এত সুবিধা সবাইকে দিচ্ছেনা তারা, কিন্তু কিভাবে এই সুবিধা পাবেন আপনি? চলুন আমরা জানবো সেই কথা।

গত ২০২১ সালে Airtel শুরু করে তাদের Black মেম্বারশিপ সার্ভিস। তবে এই পরিষেবা পেতে গেলে এয়ারটেলের পোস্টপেড কানেকশন থাকতে হবে l টেলিকমের সঙ্গে DTH ও ব্রডব্যান্ড সার্ভিস তিন সুবিধাই একসাথে পাওয়া যাবে সেখানে।

Airtel এর এই Black মেম্বারশিপ নিলে প্রথম মাস সম্পূর্ণ বিনামূল্যে DTH এবং ব্রডব্যান্ড সার্ভিস পরিষেবা ব্যবহার করতে পারবেন ব্যাবহারকারীরা। এছাড়া Airtel Black -এর কাস্টম প্ল্যানের সঙ্গে পাওয়া যাবে এককালীন বিরাট ডিসকাউন্ট।

তবে এই পরিষেবা ব্যাবহার করার সময় মাথায় রাখতে হবে যে, প্ল্যানের মধ্যে না থাকা যেকোনও পরিষেবা ব্যাবহার করার জন্য করতে হবে অতিরিক্ত খরচ। একটা উদাহরণ দিলে ব্যাপারটা আরো ভালো বুঝতে পারবেন। আপনি যদি ৪৯৯ টাকা রিচার্জ করেন তাহলে আপনার প্ল্যানের সাথে পাবেন এক মাস সম্পুর্ণ বিনামুল্যে পরিষেবা।

Airtel Black এর ফিক্সড প্ল্যান জেটি কিনা ৯৯৮ টাকার। সেটা ছাড়াও এক মাস সম্পূর্ন বিনামুল্যে পরিষেবা ব্যবহার করতে পারবেন। ১০৯৮ টাকার Airtel Black এর প্ল্যান পছন্দ হলে দ্বিতীয় মাস থেকে দিতে হবে ১০৯৮ টাকা।

airtel

কীভাবে পাবেন এই ব্ল্যাক মেম্বারশিপ : এজন্য প্রথমেই আপনাকে ডাউনলোড করে নিতে হবে Airtel Thanks অ্যাপটিকে। এরপর আপনার সামনাসামনি কোন Airtel Store গিয়েও Black মেম্বারশিপ নিতে পারেন। বাড়ি থেকে বেরোতে না চাইলে আপনি আপনার Airtel নাম্বার থেকে ৮৮২৬৬৫৫৫৫৫ নাম্বারে মিসড কল দিলেও পাওয়া যায় এই মেম্বারশিপ।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button