১০ বছর বয়সেই প্রেমে পড়া! প্রথম ক্রাশ কে ছিল, ফাঁস করলেন খোদ অরিজিৎ সিং

তার গান শুনে উদ্বেগ হয়ে ওঠে প্রেমিকের মন, মনে পড়ে প্রেমিকার উষ্ণ আলিঙ্গন। আর অরিজিৎ সিং (Arijit Singh) এর গান মানেই ভেঙে থাকা মনে ব্যথার উপশম। কিন্তু বিরহ বেদনার সুরের সম্রাট অরিজিতের প্রথম প্রেম কিরকম ছিল? কে ছিল তার প্রেয়সী? সেই উত্তর দিয়েছেন খোদ গায়ক। চলুন দেখি কি বললেন সুর সম্রাট?

বলিউডের অনেক ছবিতেই দেখা যায় ছাত্র শিক্ষিকার প্রেম, কিন্তু জানেন কি অরিজিৎ এর অবস্থাও ঠিক একইরকম ছিল। ছাত্রজীবনে প্রেমে পড়েছিলেন নিজের শিক্ষিকার সাথেই। সেই ক্ষুদে বয়সে ১০ বছরে প্রেমে পড়েছিলেন তিনি। এক সাক্ষাৎকারে বেশ লাজুক লাজুক ভাবে উত্তর দেন তিনি। কিন্তু কি বললেন তিনি?

অরিজিৎ নিজের বেশ লজ্জা মাখানো সুরে বলেন, তখন তিনি গুনগুন করে গান গাইতেন। পঞ্চম শ্রেণীতে এক পরীক্ষা চলাকালীন সর্বসমক্ষে গিটারে গান করেছিলেন তিনি। জানালেন সেদিন তিনি সৈকত মিত্রের গান ‘ভুল ভেঙে যাবে যে দিন, তুমি আমারই হবে, তুমি আমারই হবে সে দিন…’ গাইছিলেন।

তবে এই গান শুনে শিক্ষিকার কিরকম প্রতিক্রিয়া ছিল তা জানা না গেলেও অরিজিৎ অবশ্য তার আবেগকে কোনোভাবেই গোপন করেননি। তার প্রথম প্রেমকে জানিয়েছিলেন সেই কথা। এত বছর পরেও তার প্রথম সেই প্রেয়সীর নাম মনে রেখেছেন তিনি।

arijit singh training

যদিও জিজ্ঞেস করলে বেশ লাজুক হাসি হেসে তিনি তার নাম বলেন সুনীতা লাহিড়ী। এমনকি তিনি যে বড় হয়ে সেই শিক্ষিকাকে ওই কথা জানিয়েও দিয়েছিলেন তিনি। আসলে লাখো প্রেমিকের মনের ওপর যার কন্ট্রোল তিনি যে খুব কম বয়সেই প্রেমে পড়বেন সে আর অবাক কি!

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button