দারুণ চলছে ব্যবসা, এবার ভারত ও ‘Didi No. 1″ ছেড়ে বিদেশে পাড়ি দিলেন রচনা ব্যানার্জী

রচনা ব্যানার্জীকে (Rachna Banerjee) চেনেনা এমন বাঙালি নেই বললেই চলে। টলিউডে আসার আগে চুটিয়ে কাজ করেছেন ওড়িয়া ইন্ডাস্ট্রিতে। কেরিয়ারের শুরুর দিকে পুরো সময় ডেডিকেট করেন অভিনয়ের প্রতি। তবে এখন বড় স্ক্রিন থেকে অবসর নিয়ে ছোটপর্দায় বাংলার নন ফিকশন রিয়েলিটি শো দিদি নাম্বার ওয়ান (Didi No. 1) এর পরিচালনা করছেন তিনি।

কিন্তু অনেকেই হয়তো জানেন না, ব্যবসাতেও (Business) নেমেছেন তিনি। শাড়ির ব্যবসা শুরু করেছেন তিনি। রচনাস ক্রিয়েশন নামে একটি ব্র্যান্ড শুরু করেছেন তিনি। এবার তার শাড়ির ব্যবসা বিদেশ পাড়ি দিয়েছে। নিজের অনুরাগী সংখ্যাকে কাজে লাগিয়ে বিদেশেও জনপ্রিয় তার ব্র্যান্ড।

এতদিন নিজেই ফেসবুক লাইভে এসে ব্র্যান্ড খুলেছিলেন তিনি। ব্যবসার প্রধান হাতিয়ার ছিল ফেসবুক লাইভ। যদিও প্রথমে বেশ কিছু কটাক্ষ সহ্য করতে হয় তাকে। কিন্তু অবশেষে তার পরিশ্রমের ফল পান তিনি। এই কাজে তাকে সাহায্য করেছে রচনার অনুরাগী মহল।

সমালোচনা, কটাক্ষ এড়িয়ে রচনা সাফল্যের দিকে এগিয়ে গিয়েছেন। আর তাই এবার দুবাইয়ের মাটিতে নিজের আস্ত একখানা দোকান খুলে বসেন তিনি। সোশ্যাল মিডিয়াতে নিজেই সেই ছবি শেয়ার করেছেন রচনা। সেখানে দোকান খোলার সময় বেশ কিছু অনুরাগীর সাথে ছবিও তোলেন তিনি।

বেশ ভালই সাড়া পড়েছে তার দোকানের। অনেকেই তাকে অভিনন্দন জানিয়েছেন। আসলে প্রথমে অভিনয় এবং তারপর জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় শো দিদি নাম্বার ওয়ান সঞ্চালনার কারণে বাঙালি মহলে এখনো সমান জনপ্রিয় রচনা। তারই সুফল ভোগ করছেন তিনি।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button