নজির গড়বে চিরঞ্জিতের ‘মানি মাফিয়া” ফিল্ম! বাংলা, হিন্দিসহ দক্ষিণী ভাষাতেও পাবে মুক্তি

কলকাতাঃ বাংলা সিনেমা জগতের অন্যতম জনপ্রিয় অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তী। বড় পর্দায় রাজ করেছেন একসময়। ছোটপর্দাতেও দেখা গিয়েছে তাকে। মাঝখানে অবশ্য সিনেমা জগৎ ছেড়ে গিয়েছিলেন রাজনীতিতে। এইসময় তার দূরত্ব বেড়েছিল অভিনয় জগতের থেকে। কিন্তু বাংলার মানুষের কাছে প্রিয় অভিনেতা হিসেবে একটুও ফাঁক পড়েনি চিরঞ্জিতের জনপ্রিয়তায়।

এবার পরিচালক সত্যজিৎ দাসের সাথে তাকে দেখা যাবে মানি মাফিয়া নামক একটি ছবিতে। তিলোত্তমার বুকে ঘটে যাওয়া আর্থিক কেলেঙ্কারির ঘটনা নিয়ে তৈরি এই ছবি। মোট ১২০ কোটি টাকার আর্থিক কেলেঙ্কারি ঘটেছিল এই কলকাতা শহরে। এবং এই কেলেঙ্কারির স্রষ্টা হলেন কেতন পারেখ।

পরবর্তীতে নানা ঘটনার স্রোতে ঢাকা পড়ে গিয়েছিল এই কেলেঙ্কারির কথা। কিন্তু ২০০৮ সালের সেই ঘটনা কলকাতা তথা সারা দেশবাসীকে পুনরায় মনে করিয়ে দেওয়ার জন্য তৈরি হচ্ছে এই ছবি। এই কেতন পারেখ আবার বিগবুল নামে পরিচিত হর্ষদ মেহতার বিশেষ পরিচিত।

জানা যাচ্ছে, ছবিতে আর্থিক কেলেঙ্কারির ঘটনার তদন্তকারী অফিসারের চরিত্রে দেখা যাবে বর্ষীয়ান অভিনেতাকে। এছাড়া সুরজিৎ মানা করছেন অভিযুক্ত কেতন পারেখের চরিত্রের অভিনয়, তাছাড়াও থাকছেন জয় সেনগুপ্ত, অনিন্দ্যপুলক বন্দ্যোপাধ্যায়, দেবপ্রসাদ হালদার, রিয়া সরকার সহ অন‍্যান‍্য অভিনেতা অভিনেত্রীরা।

সারা কোলকাতা শহর জুড়েই চলছে এই ছবির শুটিং। এখনো পর্যন্ত লালবাজার, শেয়ার বাজার, বিধাননগর, ডালহৌসি, ধর্মতলার মতো এলাকায় হয়ে গিয়েছে শুট। তবে জানিয়ে রাখি চিরঞ্জিত অভিনীত মানি মাফিয়া শুধু বাংলা ভাষাতেই আটকে থাকছে না। হিন্দি সহ তামিল ও তেলুগু ভাষাতেও মুক্তি পেতে চলেছে এই ছবি।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button