কর্মীদের দীপাবলিতে গাড়ি, বাইক উপহার ব্যবসায়ীর! উদার মালিকের প্রশংসায় পঞ্চমুখ গোটা ভারত

দেশজুড়ে এবার সামনেই চলে এসেছে উৎসবের মরশুম। দীপাবলি সামনে থাকায় আবারো আনন্দে ভরে উঠেছে মানুষ। দীপাবলির মরশুমে অনেক জায়গাতেই উপহার আদান প্রদানের চল রয়েছে। আর সেই উপহার আদান প্রদানের এমন এক খবর সামনে এসেছে যা শুনে সারা দেশবাসী চমকে উঠেছে।

চেন্নাই এর এক স্বর্ণ ব্যবসায়ী তার কর্মচারী এবং সহযোগীদের উপহার দিয়েছেন ১.২ কোটি টাকা মূল্যের গাড়ি এবং বাইক! তার উপহারের বহর শুনে চমকে গিয়েছেন অনেকে। দেশজুড়েই শিরোনামে এসেছে এই খবর। ১০ জন কর্মচারী পেয়েছেন গাড়ি এবং বাকি ২০ জন উপহার হিসেবে পেয়েছেন বাইক।

এই স্বর্ণ ব্যবসায়ীর নাম জয়ন্তী লাল। তিনি তার এক ইন্টারভিউতে জানিয়েছেন যে, কর্মীরা তার একেবারে পরিবারের মতো। ব্যাবসার সমস্ত উত্থান পতনের সাক্ষী রয়েছেন। এছাড়া ওই ব্যবসায়ী আরো বলেন যে, এই উপহার তাদের আরো ভালো কাজ করতে উৎসাহিত করবে।

কর্মীরাও উপহার পেয়েছে বেশ আবেগাপ্লুত হয়ে উঠেছে। উৎসবের আগে তারা উপহার পেয়ে কাজ করতে আরো অনুপ্রাণিত হয়েছেন। প্রসঙ্গত এত বেশি উপহার দেওয়া ভারতে এই প্রথম নয়। সুরাতের ব্যবসায়ী সাভজি ঢোলাকিয়াও তার কর্মচারীদের বহুমূল্য ফ্ল্যাট, গাড়ি ইত্যাদি উপঢৌকন দিয়ে থাকেন।

গত ২০১৬ সালে দীপাবলির বোনাসে সাভজি ৪০০ টি ফ্ল্যাট এবং ১২৬০ টি গাড়ি উপহার দিয়ে রেকর্ড গড়েছিলেন। অবশ্য শুধু ওই একবারই নয়, বহুবার তাকে উপহার দিতে দেখা গেছে। কিন্তু এবছর চেন্নাইয়ের ব্যবসায়ী যা করেছেন তাতে সাড়া দেশেই সাড়া পড়ে গিয়েছে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button