হাড় কাঁপানো শীত থেকে রেহাই দেবে এই ছোট্ট হিটার, মাত্র ৫৯৯ টাকা দিয়ে নিয়ে আসুন বাড়িতে

বাংলা জুড়ে জাঁকিয়ে শীত পড়লো বলে। ইতিমধ্যেই উত্তুরে হাওয়ার দাপটে শীত শীত ভাব শুরু হয়ে গিয়েছে। হালকা কিছু না পরে বেরোনো দুরুহ হয়ে পড়েছে। কিন্তু প্রযুক্তির কল্যাণে সেই সমস্যা থেকেও রেহাই মিলবে।

গ্রীষ্মের চরম দাবদাহে যেমন AC রেহাই দিতে পারে, তেমনই শীতকালে একটি রুম হিটার আপনাদের সমস্ত সমস্যা থেকে মুক্তি দিতে পারে। কিন্তু মার্কেটে চলতি রুম হিটারের দাম অত্যন্ত বেশি হওয়ায় মধ্যবিত্তের নাগালের বাইরে সেগুলি। কিন্তু আজ আমরা আপনাদের জানাবো কিছু সস্তা কিন্তু উপযোগী রুম হিটারের ব্যাপারে।

পোর্টেবল রুম হিটারের দাম কম হওয়ায় সেগুলি যেমন সস্তা তেমনই খুব ছোট্ট জায়গাতেই ব্যবহার করা সম্ভব। বিভিন্ন ই কমার্স সাইটে সহজেই কিনে নিতে পারেন এগুলো। দাম কম হওয়ায় আমজনতার কাছে চাহিদাও বেশি। চলুন মার্কেটে চলতি হিটারগুলো কেমন জেনে নেওয়া যাক।

বিভিন্ন ই কমার্স প্ল্যাটফর্মে বেশ সস্তায় উপলব্ধ এই পোর্টেবল রুম হিটারগুলো। এমনকি মাত্র ৫৯৯ টাকা থেকে দাম শুরু হয়। অ্যামাজনে বেলুক্সা নামে একটি হিটার এতটাই কম দামে পাওয়া যাচ্ছে। দাম কম এবং আকারে ছোট হওয়ায় বিভিন্ন স্থানে ব্যবহার করতে পারেন এই হিটার।

portable room heater sixteen nine

জানলে অবাক হবেন যে, এই হিটারটির ওজন মাত্র ৪০০ গ্রাম! ফলে সহজেই নিজের সাথে ক্যারি করতে পারেন আপনি। সেখানে নিজের প্রয়োজন মতো স্পিড কন্ট্রোল করতে পারেন আপনি। তাই এই শীতের মরশুমে ঠান্ডা থেকে রেহাই পেতে আজই নিয়ে আসুন এই পোর্টেবল রুম হিটার!

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button