বোনের শ্লীলতাহানি মদ্যপ ব্যক্তির, সম্মান রক্ষার্থে অভিযুক্তকে কুপিয়ে খুন নির্যাতিতার দাদার

শীতলকুচি থেকে উঠে এসেছে এক চাঞ্চল্যকর ঘটনা। বোনের সম্মান রক্ষার্থে এক ব্যক্তিকে কুপিয়ে খুন করলো যুবক। ঘটনা প্রকাশ্যে আসতেই পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে একজনকে। চাঞ্চল্যকর এই ঘটনাটির পর থেকেই আতঙ্ক ছড়িয়েছে গোটা এলাকায়।

গত শুক্রবার এক যুবকের ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধার করা হয় শীতলকুচির রাজারবাড়ি এলাকায়। খবর পেয়েই তদন্ত শুরু করেছে স্থানীয় পুলিশ। ইতিমধ্যেই এক ব্যক্তিকে গ্রেফতারও করা হয়েছে। জানা যাচ্ছে মৃত ঐ ব্যক্তির উপর এক নাবালিকার শ্লীলতাহানির অভিযোগ ওঠে। আর তার জেরেই অভিযুক্তকে খুন করে বসেন নির্যাতিতার দাদা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, হেফাজতে নেওয়া ও ব্যক্তি পুলিশি জেরায় কবুল করেছেন খুনের কথা। তিনি জেরায় আরও জানিয়েছেন যে, বৃহস্পতিবার গভির রাতে মদ্যপ অবস্থায় গ্রেফতার হওয়া ব্যক্তির বাড়িতে চড়াও হয় ঐ ব্যক্তিটি। সামনে নাবালিকা বোনকে পেয়ে তাকে নিয়ে টানাটানি করে সে, শ্লীলতাহানির চেষ্টা করে সে। এরপরই খুন চেপে যায় তার মাথায়। বোনের সম্ভ্রম রক্ষা করার জন্য ধারালো অস্ত্র দিয়ে একেবারে প্রাণেই মেরে ফেলে তাকে।

এইরকম চাঞ্চল্যকর ঘটনার পরে স্বাভাবিক ভাবেই হুলুস্থুল পড়ে গিয়েছে এলাকায়। রাজ্যে হাঁসখালি, শান্তিনিকেতন, গোবরডাঙা, হুগলি, হাওড়া-সহ একাধিক জায়গা থেকে ধর্ষন-খুনের মতো ঘৃণ্য অপরাধের খবর আসছে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button