মাত্র ৭ হাজার টাকায় বাড়িতে নিয়ে আসুন নতুন বাইক, বাজার কাঁপানো অফার দিচ্ছে Bajaj

পেট্রল-ডিজেলের দাম যেভাবে বাড়ছে তাতে মানুষের কপালে চিন্তার ভাঁজ আরো বড় হচ্ছে। বাইকের (Motorcycle) দাম আগের থেকে যদিওবা বেড়েছে তবুও অগ্নিমূল্য হয়ে যায়নি। কিন্ত পেট্রোল দ্বারা চালিত বাইক কেনার আগে এবার থেকে মানুষ দু’বার ভাববে। যেভাবে তেলের দাম বেড়েছে এবং সেইসাথে গাড়ির মাইলেজের অবস্থা দেখে মানুষ ধীরে ধীরে পেট্রোল চালিত গাড়ির ওপর আস্থা হারাচ্ছেন।

যদিওবা পেট্রোল চালিত গাড়ি কেও কিনছেন তাহলে বেশি মাইলেজের গাড়ি ছাড়া অন্য কিছু কেনার কথা ভাবছেন না তারা। তবে বাজারে এমন এক বেস্ট সেলিং এত কম দামে উপলব্ধ রয়েছে যা আপনি কল্পনাও করতে পারবেন না। মাত্র ৭ হাজার টাকায় উপলব্ধ রয়েছে বাইক।

দামের আগে দেখে নিন কি কারণে বাজারে এই বাইক এত বিখ্যাতঃ

দাম শুনে অবাক হচ্ছেন তো? কিন্তু এটা সত্যি। চলুন জানাচ্ছি কিভাবে এত কম দামে বাইক পাওয়া সম্ভব। ভারতের বেস্ট সেলিং বাইক এবং ভালো মাইলেজ দেওয়া বাইকগুলোর মধ্যে অন্যতম বিখ্যাত হলো বাজাজ প্ল্যাটিনা। ১১০ সিসির এই বাইকে আপনি এক লিটার পেট্রোলে ৮৪ কিমি অবধি যেতে পারেন। সেইসাথে বাইকটির দেখভালের জন্যও খুবই কম খরচ হয়।

মধ্যবিত্তদের মধ্যে এই গাড়ির জনপ্রিয়তা অনেক বেশি। একে কম দাম তার ওপর মাইলেজ এত বেশি যে তার ফলে আপনার পকেটে টান পড়বে না। এখানে অতিরিক্ত বৈশিষ্ট্য বলতে দেওয়া হয়েছে অ্যান্টি লকিং ব্রেকিং সিস্টেম, ১১৫.৪৫ সিসির সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন। উৎকৃষ্ট কুলিং টেকনোলজির ব্যাবহার হয়েছে এখানে। ফাইভ স্পিড গিয়ার ছাড়া রয়েছে ABS টেকনোলজি।

platina

বর্তমানে বাজাজ প্ল্যাটিনার এক্স শোরুম প্রাইস হলো ৬৫ হাজার ৯৩০ টাকা। কিন্তু আপনি মাত্র ৭,৬৫৭ টাকা ডাউনপেমেন্ট করেই নিয়ে যেতে পারেন। এরপর ৩৬ মাসের EMI তে মাত্র ৯.৭ শতাংশ সুদের বিনিময়ে গাড়িটি পেয়ে যাবেন। মাসিক EMI এর পরিমাণ মাত্র ২৪৫৯ টাকা।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button