RRR-কে আঞ্চলিক সিনেমা বলেছিলেন জন আব্রাহাম, ‘অ্যাটাক” ফ্লপ হতেই ধুয়ে দিল নেটজনতা

মুম্বইঃ তার ছবি ‘অ্যাটাক’ মুক্তির আগে, জন আব্রাহাম এসএস রাজামৌলির ছবি ‘RRR’ সম্পর্কে একটি বিবৃতি দিয়েছিলেন, যার কারণে এখন জন ট্রোলড হচ্ছেন। তিনি বলেছিলেন যে ‘আরআরআর’ এর এক সপ্তাহ পরে মুক্তি পেলেও তার ‘অ্যাটাক’ প্রেক্ষাগৃহে ভাল উপস্থিতি পাবে।” তিনি বলেছিলেন যে, আমরা যা করেছি তার প্রতি তার শ্রদ্ধা রয়েছে এবং ‘আমরা’ কারও সামনে ‘নম্বর ২’ নই।

বলে দিই যে, জন আব্রাহাম দক্ষিণ ভারতে তৈরি মেগা-বাজেটের ‘প্যান ইন্ডিয়া’ ফিল্মগুলিকে  ‘আঞ্চলিক ভাষার’ ছবি হিসাবে বর্ণনা করেছিলেন, যার কারণে দক্ষিণ ভারতের সিনেমার ভক্তরা আঘাত পেয়েছিলেন। জন আব্রাহাম বলেছিলেন, তিনি কখনোই আঞ্চলিক সিনেমা করবেন না। অজয় দেবগন এবং আলিয়া ভাট ‘RRR’-র একটি অংশ। রজনীকান্তের ‘২.০’-এ প্রধান খলনায়ক ছিলেন অক্ষয় কুমার। রবি কিষাণ এবং নীল নীতিন মুকেশকে প্রায়ই দক্ষিণের ছবিতে দেখা যায়। সালমান খান চিরঞ্জীবীর ‘গডফাদার’-এর শুটিংও করছেন। শুধুমাত্র জনের দক্ষিণ ভারতের ছবি নিয়ে আপত্তি ছিল।

পাশাপাশি ‘অ্যাটাক’ ফ্লপ হওয়ার পর নেটিজেনরা জন আব্রাহামকে ট্রোল করছেন। যেখানে ‘RRR’ হিন্দি ভাষায় মাত্র ৯ দিনে ১৬৪ কোটি টাকা নেট সংগ্রহ করেছিল, জন আব্রাহামের ‘অ্যাটাক’ ২ দিনে মাত্র ৭.৩২ কোটি টাকার ব্যবসা করতে পেরেছিল। ছবিটির বাজেট ৫৫ কোটি টাকা বলে জানা গিয়েছে। অন্যদিকে, ‘RRR’ শনিবার (২ মার্চ) বিশ্বব্যাপী ৬৮.১৭ কোটি টাকা আয় করে তার মোট বক্স অফিস কাঁপিয়ে দিয়েছে।

এখন ‘RRR’ ৯০০ কোটি আয় করে ফেলেছে। এর সামনে এখন আছে শুধু ‘বাহুবলী ২’, ‘দঙ্গল’, ‘বজরঙ্গি ভাইজান’, ‘সিক্রেট সুপারস্টার’ এবং ‘পিকে’। আমির খানের তিনটি ছবির মধ্যে ‘দঙ্গল’ এবং ‘সিক্রেট সুপারস্টার’ তাদের আয়ের বেশির ভাগ আয় করেছে চীন থেকে। ‘RRR’ শীঘ্রই ১ হাজার কোটি টাকা ছাড়িয়ে যাবে। ছবিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন জুনিয়র এনটিআর এবং রাম চরণ তেজা।

লোকে জন আব্রাহামকে তার উল্টোপাল্টা বক্তব্যের জন্য ট্রোল করেছে। একজন জিজ্ঞাসা করেন, কেন তার ছবি ফ্লপ হচ্ছে” এবং অন্যজন বলেছেন যে বলিউড এখনও উন্নতি করছে না। একজন ইউজার মনে করিয়ে দিয়েছেন যে, জন আব্রাহাম গত ১০ বছরে ‘আরআরআর’ যতটা আয় করেছেন ততটা আয় করেননি। একজন বলেছেন যে, জন আব্রাহাম চাইলেও তিনি দক্ষিণ থেকে অফার পাবেন না। জন আব্রাহাম এখন মানুষের টার্গেটে পরিণত হয়েছেন।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button