সৌরভকে ICC তে পাঠাচ্ছে BCCI? সিদ্ধান্ত নিয়ে নিল ভারতীয় ক্রিকেট বোর্ড

বিসিসিআইয়ের (Board of Control for Cricket in India) পদ পূর্ণ হয়েছে সৌরভ গাঙ্গুলির (Sourav ganguly)। ওনাকে দ্বিতীয়বারের মতো সেই পদে বসানো হয়নি। ওনার বদলে সেই জায়গায় এখন অধিষ্ট প্রাক্তন ভারতীয় ক্রিকেটার তথা ছিয়াশির বিশ্বকাপ জয়ী দলের সদস্য রজার বিনি। সৌরভ ছাড়া BCCI তে আরও একটি পরিবর্তন এসেছে। কোষাধ্যক্ষ অরুণ ধুমালকে বর্তমানে IPL-র চেয়ারম্যান করা হয়েছে।

অন্যদিকে, BCCI থেকে সরে যাওয়ার পর সৌরভ নিজেই বাংলার ক্রিকেট বোর্ড CAB-তে ফেরার কথা জানিয়েছিলেন। তিনি সিএবিতে নির্বাচনে অংশ নেওয়ারও ঘোষণা করেছিলেন। তবে, এর মধ্যেই জল্পনা উঠেছিল যে, BCCI সৌরভ গাঙ্গুলিকে ICC তে পাঠাতে পারে।

সেই নিয়ে একদিন আগে মিটিং হওয়ার কথা ছিল। কিন্তু কোনও কারণে সেই মিটিং আর হয়নি। এবং এখন জানা যাচ্ছে যে, BCCI তাদের সিদ্ধান্ত নিয়ে নিয়েছে। তাহলে BCCI কি মহারাজকে ICC তে পাঠাচ্ছে? উত্তরটা হল ‘না”!

sourav jay shah

জানা গিয়েছে যে, BCCI তাদের মিটিংয়ে বর্তমান আইসিসি চেয়ারম্যানকেই সমর্থন করার সিদ্ধান্ত নিয়ে ফেলেছে। এই সিদ্ধান্তের জেরে মহারাজের আর আইসিসি চেয়ারম্যান হওয়া হল না। বলে দিই, আইসিসি চেয়ারম্যান নির্বাচনের জন্য মনোনয়ন জমা দেওয়ার তারিখও শেষে দিকে। তাই মহারাজকে এবার বাংলার ক্রিকেট নিয়েই থাকবে হবে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button