BCCI সভাপতি হওয়ার পর প্রথমবার সৌরভ গাঙ্গুলিকে নিয়ে মুখ খুললেন রজার বিনি

ভারতের প্রাক্তন বিশ্বকাপজয়ী ক্রিকেটার রজার বিনি (Roger Binny) সম্প্রতি বোর্ডের (Board of Control for Cricket in India) সভাপতি পদে দায়িত্ব নিয়েছেন। সৌরভ গাঙ্গুলির (Sourav Ganguly) জায়গায় স্থলাভিসিক্ত হয়েছেন তিনি। এবার রজার বিনি মুখ খুলেছেন সৌরভ গাঙ্গুলিকে নিয়ে। জানেন গাঙ্গুলি সম্পর্কে কি বলেছেন রজার বিনি?

সংবাদসংস্থা ANI কে দেওয়া এক সাক্ষাৎকারে রজার বিনি গাঙ্গুলিকে একজন বড় ব্যক্তিত্ব হিসাবে বর্ণনা করেছেন। বিনি বলেন, “সৌরভ গাঙ্গুলি একজন বড় ব্যক্তিত্ব। তিনি সেই ব্যক্তি যিনি ভারতীয় ক্রিকেটের চেহারাই বদলে দিয়েছেন। তরুণ প্রজন্মের কাছে একজন বড় আইকন এবং লোকেরা তাকে অত্যন্ত পছন্দ করে।”

সাথে এদিন বিনি এও বলেন যে ,গাঙ্গুলি এমন একজন ক্রিকেটারকে যে রাতারাতি ক্রিকেটকে বদলে দিতে পারে। সে যেভাবে খেলে সেটা কেও পারেনা। এদিন সেইসাথে রজার বিনি এশিয়া কাপ 2023 নিয়ে ভারত ও পাকিস্তান ক্রিকেট বোর্ডের মধ্যে চলমান সংঘর্ষের মধ্যে নিজের মত জানিয়েছেন।

রজার বিনি বলেন যে, ‘‘ভারতীয় দল বিদেশ সফরে গেলে বা বিদেশি দল ভারতে এলে প্রথমেই সরকারের অনুমতি নিতে হবে। এসব সিদ্ধান্ত আমরা নিজেরা নিতে পারি না।’’ তাই আপাতত ভারত যে পাকিস্তানে এশিয়া কাপ খেলতে যাচ্ছেনা সেই ব্যাপার কনফার্ম করেছেন তিনি।

roger binny

প্রসঙ্গত আসন্ন T20 বিশ্বকাপে শ্রীলঙ্কার পর এবার সুপার 12তে জায়গা করে নিয়েছে নেদারল্যান্ড। তবে বাদ পড়েছে সংযুক্ত আরব আমিরাত এবং নামিবিয়া।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button