টি-টোয়েন্টি বিশ্বকাপে এই দুই খেলোয়াড়কে দলে রাখা হবে না! হঠাৎ বড় সিদ্ধান্ত নিল BCCI

2022 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ভারতীয় ক্রিকেট বোর্ড (Board of Control for Cricket in India) একটি চমকপ্রদ সিদ্ধান্ত নিয়েছে। ভারতীয় ম্যানেজমেন্ট এই টুর্নামেন্টের জন্য টিম ইন্ডিয়ার সাথে জড়িত 2 খেলোয়াড়কে বড় ধাক্কা দিয়েছে। ভারতীয় ম্যানেজমেন্ট 2022 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য এই খেলোয়াড়দের অস্ট্রেলিয়ায় না পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে। এই দুই খেলোয়াড়ই দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সম্প্রতি খেলা ওডিআই সিরিজে টিম ইন্ডিয়ার স্কোয়াডের অংশ ছিলেন।

ভারতীয় ম্যানেজমেন্ট 2022 সালের T20 বিশ্বকাপের জন্য স্ট্যান্ডবাই খেলোয়াড়দের মধ্যে তরুণ স্পিনার রবি বিষ্ণোই এবং ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ারকে অস্ট্রেলিয়ায় না পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে। সংবাদ মাধ্যমের খবর অনুযায়ী, দলের যদি কোনো খেলোয়াড়ের জায়গায় তাদের প্রয়োজন হয়, তবেই তারা দলে যোগ দিতে পারবেন। বর্তমানে এই দুই খেলোয়াড়কে ভারতেই রাখা হয়েছে।

বেশ কিছুদিন ধরেই টিম ইন্ডিয়ার প্রথম পছন্দ ছিলেন রবি বিষ্ণোই। কিন্তু দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে রবি বিষ্ণোইকে মাত্র একটি ম্যাচে খেলতে দেখা গিয়েছে এবং এখন তাকে অস্ট্রেলিয়াতেও পাঠানো হচ্ছে না। 2022 সালের এশিয়া কাপে রবি বিষ্ণোই টিম ইন্ডিয়ার অংশ হয়েছিলেন। তিনি এই টুর্নামেন্টে দুর্দান্ত বোলিংও করেছিলেন, কিন্তু 2022 সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য তাকে দলে জায়গা দেওয়া হয়নি। রবি বিষ্ণোই এখনও পর্যন্ত টিম ইন্ডিয়ার হয়ে 10 টি-টোয়েন্টি ম্যাচে 16 উইকেট নিয়েছেন।

ravi

আফ্রিকা সিরিজে সবচেয়ে সফল ব্যাটসম্যান ছিলেন শ্রেয়াস আইয়ার। শ্রেয়াস আইয়ার 3 ম্যাচে 191.00 গড়ে 191 রান করেছেন। শ্রেয়াস আইয়ারও দ্বিতীয় ম্যাচে অপরাজিত ১১৩ রানের ইনিংস খেলেন, কিন্তু তাকেও অস্ট্রেলিয়ায় পাঠানো হচ্ছে না। টিম ইন্ডিয়ার ব্যাটসম্যানের প্রয়োজন হলেই অস্ট্রেলিয়ায় উড়ে যাবেন শ্রেয়াস আইয়ার।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button