বড় ঘোষণা করলেন BCCI সভাপতি সৌরভ গাঙ্গুলি, আনন্দে মাতোয়ারা ক্রিকেট ফ্যানেরা

ভারতীয় ক্রিকেট (Cricket) ভক্তদের জন্য এসেছে দারুণ খবর। প্রাক্তন ভারতীয় অধিনায়ক তথা বিসিসিআই (Board of Control for Cricket in India) প্রধান সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly) ফের ক্রিকেট মাঠে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন। সৌরভ গাঙ্গুলি জানিয়েছে যে, একটি বিশেষ কারণে তাকে ক্রিকেট মাঠে দেখা যাবে। বলে দিই, সৌরভ বরাবরই তার বুদ্ধিমতা এবং বিস্ফোরক ব্যাটিংয়ের জন্য বিখ্যাত।

ভারতের কিংবদন্তী খেলোয়াড় এবং প্রাক্তন অধিনায়ক সৌরভ গাঙ্গুলি তার ইনস্টাগ্রাম পোস্টে ঘোষণা করেছেন যে, তাকে লেজেন্ডস লিগ ক্রিকেটে খেলতে দেখা যাবে। লেজেন্ডস লিগে ক্রিকেটের ২’য় মরসুমে একটি বিশেষ ম্যাচ খেলবেন তিনি। এটি একটি চ্যারিটি ম্যাচ হবে। আর এই কারণে তিনি এখন থেকেই ঘাম ঝরাতে শুরু করেছেন। তাকে জিমে ওয়ার্ক আউট করতে দেখা গিয়েছে।

সৌরভ গাঙ্গুলি তার ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন, ‘আমি আজাদি কা অমৃত মহোৎসবের জন্য তহবিল সংগ্রহের জন্য একটি চ্যারিটি ম্যাচের অংশ হব। এ জন্য প্রশিক্ষণ নিচ্ছি। ভারত এ বছর তার স্বাধীনতার ৭৫ বছর পূর্ণ করছে। নারীর ক্ষমতায়নের জন্য লেজেন্ডস লীগ ক্রিকেটে শীঘ্রই কিছু ক্রিকেট বলে আঘাত করব।”

লেজেন্ডস লিগ ক্রিকেটের সহ-প্রতিষ্ঠাতা এবং সিইও রমন রাহেজা বলেছেন, “আমরা সৌরভ গাঙ্গুলিকে ধন্যবাদ জানাই অন্যান্য কিংবদন্তিদের সাথে ম্যাচ খেলার জন্য। লেজেন্ডস সবসময় কিংবদন্তিই থাকেন। দাদা সবসময় ক্রিকেটের জন্য প্রস্তুত। তিনি একটি বিশেষ সামাজিক কারণে ম্যাচ খেলবেন, যা আমাদের দর্শকদের জন্য একটি দুর্দান্ত ম্যাচ হতে চলেছে। আমরাও কিছু শট দেখার জন্য উন্মুখ।”

 

View this post on Instagram

 

A post shared by SOURAV GANGULY (@souravganguly)

বলে দিই, সৌরভ গাঙ্গুলি ভারতীয় দলের হয়ে অনেক ম্যাচ জিতিয়েছেন নিজের মতো করে। ভারতের হয়ে ১১৩টি টেস্ট এবং ৩১১টি ওয়ানডেতে গাঙ্গুলি মোট ১৮ হাজার ৫৭৫ রান করেছেন। তিনি সব ফরম্যাটে ১৯৫টি ম্যাচে ভারতীয় দলের অধিনায়কত্ব করেছেন এবং ৯৭টি ম্যাচ জিতেছেন। ভারতীয় দলকে বিদেশে জিততে শিখিয়েছিলেন মহারাজ।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button