Jio-কে টেক্কা দিতে বাম্পার অফার Airtel এর! প্রতিটি রিচার্জে পাবেন ২৫% ক্যাশব্যাক

ভারতীয় টেলিকম মার্কেটে এখন একচ্ছত্র রাজ চালাচ্ছে দুই কোম্পানি। প্রথমত জিও (Jio) এবং তারসাথে এয়ারটেল (Bharti Airtel)। দুই কোম্পানি একে অপরের বিরুদ্ধে তুমুল যুদ্ধের আসরে নেমেছে। গ্রাহক সংখ্যার হিসেবে পয়লা নম্বর স্থানে রয়েছে Jio, কিন্তু খুব পিছিয়ে নেই Airtel ও। জিওকে মার্কেটে টেক্কা দেওয়ার জন্য মারাত্মক সমস্ত অফারে নিয়ে হাজির হয়েছে Airtel।

একেবারে অফারের ডালি বলা চলে। একসাথে একগুচ্ছ অফার নিয়ে এসেছে সুনীল মিত্তলের সংস্থা। DTH থেকে শুরু করে ব্রডব্যান্ড, সমস্ত ক্ষেত্রেই রিচার্জের জন্য লাভজনক ২৫% ক্যাশব্যাক দিচ্ছে এয়ারটেল। Airtel thanks অ্যাপের দ্বারা রিচার্জ করলে এই সুবিধা উপভোগ করতে পারবেন।

তবে এখানে রয়েছে একটা বিশেষ শর্ত। এই অফার উপলব্ধ করতে হলে রিচার্জ করতে হবে Airtel Axis Bank ক্রেডিট কার্ডের মাধ্যমে। হ্যাঁ, সম্প্রতি সংস্থাটি জানিয়েছে কেবলমাত্র এয়ারটেলের নিজস্ব অ্যাপ থেকে রিচার্জ করাই কাফি নয়। যদি অতিরিক্ত সুবিধা লাভ করতে হয় তাহলে এয়ারটেল এবং অ্যাক্সিস ব্যাঙ্ক মিলে যে নতুন ক্রেডিট কার্ড লঞ্চ করেছে তা দিয়ে করতে হবে রিচার্জ।

সূত্রের খবর, এই বিশেষ ক্রেডিট কার্ডটি রিচার্জ করা ছাড়াও আরো নানান কাজে ব্যবহার করতে পারবেন। আপনার বাড়ির গ্যাসের বিল, ইলেকট্রিক বিল, গ্যাস বুকিং ইত্যাদি নানা প্রয়োজনে ব্যবহার করতে পারবেন। এমনকি চাইলে বিভিন্ন ই কমার্স সাইটে, জ্যোমাটো, সুইগির মত অ্যাপ গুলিতেও এই ক্রেডিট কার্ড ব্যবহার করতে পারবেন।

airtel 5g

এখানে বলে রাখি, Airtel Axis Bank ক্রেডিট কার্ড ব্যবহার করলে সাথে পাবেন এয়ারটেলের মোবাইল সহ ডিটিএইচ এবং অন্যান্য পরিষেবার ক্ষেত্রে রিচার্জ করাই ২৫ শতাংশ অতিরিক্ত ছাড়। এছাড়া ইলেকট্রিক বিল, ওয়াটার ও গ্যাস পেমেন্ট করলে পাবেন ১০ শতাংশ ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে। পাশাপাশি জানিয়ে রাখি, এই ছাড়ের সর্বোচ্চ সীমা হল ৩০০ টাকা এবং এই ক্রেডিট কার্ড অ্যাপ্লাইয়ের সাথে মিলবে ৫০০ টাকা Amazon ভাউচার

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button