পুজোয় গ্রাহকদের জন্য বাম্পার অফার Airtel-র, ফ্রিতে মিলবে অজস্র ডেটা! এভাবে নিন সুবিধা

টেলিকম সংস্থাগুোলো নতুন নতুন প্ল্যান নিয়ে হাজির হয়েছে। গ্রাহক টানার নতুন কৌশল হিসেবে বিনামুল্যে ডেটা থেকে শুরু করে কম দামে রিচার্জ সমস্ত কিছু সুবিধা দিতে প্রস্তুত তারা। সেরকমই উৎসবের মরশুমে গ্রাহক টানতে ফ্রি ডেটা দিচ্ছে এয়ারটেলও (Bharti Airtel)।

কত ডেটা ফ্রি তে দিচ্ছে এয়ারটেল : একেবারে ৫ জিবি ফ্রি ডেটা দিচ্ছে এয়ারটেল। এমনকি এক্ষেত্রে থাকছে না কোনো দৈনিক ব্যবহারের লিমিট। আপনি চাইলে পুরোটাই ব্যাবহার করতে পারেন।

কীভাবে পাবেন এই ডেটা : নতুন গ্রাহকদের এই সুবিধা দেবে এয়ারটেল। এই অফারের সুবিধা নেওয়ার জন্য প্রথমেই আপনাকে ডাউনলোড করে নিতে হবে Airtel Thanks App।

অ্যাপ ডাউনলোড করার পর আপনাকে অ্যাপটি ওপেন করতে হবে। এরপর My Coupon সেকশনে গিয়ে দেখতে পাবেন ৫টি ফ্রি ডেটা কুপন। প্রতিটি কুপন থেকে ১ জিবি ডেটা পেয়ে যাবেন আপনি। মাথায় রাখবেন এই প্রতিটি কুপনের ভ্যালিডিটি ৯০ দিন।

মাথায় রাখবেন এই ডেটা কিন্তু শুধুমাত্র নতুন গ্রাহকরাই পাবেন। সংস্থার পুরনো গ্রাহকরা এই ৫ জিবি ফ্রি ডেটা পাবেন না।

প্রসঙ্গত, অক্টোবর মাসেই দেশে 5G পরিষেবা শুরু করতে চলেছে Airtel। দেশের ১৩টি বড় শহরে প্রথমে শুরু হবে এই পরিষেবা। Jio ঘোষণা করেছে দীপাবলির আগেই তারা দেশে 5G পরিষেবা শুরু করতে চলেছে। Airtel ও একই পথেই হাঁটবে বলে মনে করছেন অনেক বিশেষজ্ঞ।

airtel

Airtel এর CEO গোপাল ভিত্তাল জনিয়েছেন, “এক মাসের মধ্যে 5G পরিষেবা শুরুর আশা রাখছি। ডিসেম্বরের মধ্যে সব মেট্রো শহরে 5G পরিষেবা শুরু হয়ে যাবে। মেট্রো শহরগুলিতে কভারেজ শেষ হলে দেশের অন্যান্য প্রান্তে 5G পরিষেবা সম্প্রসারণের কাজ শুরু হবে। 2023 সালের মধ্যে দেশের সব শহরে 5G পরিষেবা শুরু হয়ে যাবে।”

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button