মাসে এত টাকা রিচার্জ না করলে বন্ধ হয়ে যাবে সিম! গ্রাহকদের বড়সড় ঝটকা দিল এয়ারটেল

আপনিও কি এয়ারটেল (Bharti Airtel) সিম ব্যবহার করেন? তাহলে আপনার জন্য এক খারাপ খবর নিয়ে হাজির হয়েছি আমরা। যেভাবে দিন দিন রিচার্জ প্ল্যান দামি হয়েই চলেছে তাতে সাধারণ মানুষকে রিচার্জের জন্য অতিরিক্ত খরচ করতে হচ্ছে। আগেও এয়ারটেল বেশ কিছুটা দাম বাড়িয়েছিল, এবার ব্যবহারকারীদের আরেক বড় ধাক্কা দিল এয়ারটেল।

আগে সস্তায় রিচার্জ করা গেলেও এবার ন্যূনতম রিচার্জ প্ল্যানের দাম অনেকখানি বাড়িয়েছে তারা। Airtel সম্প্রতি তাদের ন্যূনতম রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়ে ১৫৫ টাকা করেছে। অর্থাৎ আপনি যদি নাম্বার চালু রাখতে চাইছেন তাহলেও প্রতি মাসে আপনাকে ১৫৫ টাকা খরচ করতে হবে।

airtel

এর আগে নভেম্বর মাসেই টেলিকম অপারেটর হরিয়ানা এবং উড়িষ্যা সার্কেলে ৯৯ টাকার প্ল্যান বাতিল করে ১৫৫ টাকার প্ল্যান নিয়ে আসে। এবার আরো ৭টি সার্কেলে সেই প্ল্যান বন্ধ করে দেওয়া হয়েছে। জানা যাচ্ছে সংস্থাটি নিজেদের আয় বাড়াতে এই পদক্ষেপ নিয়েছে।

কী কী সুবিধা থাকছে এই প্ল্যানে : এয়ারটেল তাদের ১৫৫ টাকার প্রিপেড প্ল্যানে মাত্র ২৮ দিনের বৈধতা দিচ্ছে। সাথে ১জিবি ডেটা এবং ৩০০টি এসএমএস এর সুবিধা দিচ্ছে গ্রাহকদের। আনলিমিটেড ভয়েস কলিংয়ের সুবিধা তো রয়েইছে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button