মাত্র ৯ টাকায় এক মাস আনলিমিটেড কল, ডেটা! Airtel-র অফারে মাথায় হাত Jio-র

বারবার রিচার্জ করতে আমরা অনেকেই ক্লান্ত হয়ে যাই। তবে এয়ারটেল (Bharti Airtel) এই সমস্যা থেকে মুক্তি পেতে নিয়ে এসেছে দারুণ কয়েকটি প্ল্যান। ২৮ দিনের বৈধতা যুক্ত এই প্ল্যানে খুবই সস্তায় আপনি প্রতিদিন ২ জিবি ডেটার সুবিধা নিতে পারেন। এয়ারটেল এর এই প্ল্যান তাদের জন্য দারুণ হবে যারা অতিরিক্ত মোবাইল ইন্টারনেট ব্যবহার করেন।

বর্তমানে বাজারে টিকে রয়েছে এরকম পুরনো একটি টেলিকম কোম্পানি হলো এয়ারটেল। তারা অবশ্য শুধু টিকেই নেই, সাথে নিত্য নতুন অফার দিয়ে নিজেদের গ্রাহক সংখ্যাও বাড়িয়ে চলেছে। এদিকে জিও এলেও এয়ারটেল নিজের আধিপত্য ঠিক বজায় রেখেছে।

   

পরিষেবা ভালো হওয়ার দরুন দিন দিন এয়ারটেল এর ব্যাবহারকারী বেড়েই চলেছে। আর সেই কারণে এয়ারটেল এবার মার্কেটে নিয়ে এসেছে একটি অত্যন্ত লোভনীয় অফার। তিন মাসের আনলিমিটেড ইন্টারনেট, কল এবং এসএমএস এর সুবিধা পেয়ে যাবেন আপনারা। তাহলে চলুন দেখে নিই কি কি সুবিধা পাবেন আপনারা।

মাত্র ৯ টাকাতেই মিলবে পুরো একমাসের আনলিমিটেড কল, এসএমএস আর প্রতদিন ২জিবি ডেটা। ২৮ দিনের বৈধতা যুক্ত এই নয়া প্ল্যান বিরাট সুবিধা দেবে তাদের গ্রাহকদের। কিন্তু এই অফার পেতে চাইলে রয়েছে কিছু ট্রিক। চলুন সেটাই জানাচ্ছি আপনাদের।

airtel

আসলে এই অফারটি হলো একটি লাকি ড্র অফার। এখানে আপনার নাম্বার রয়েছে কিনা জানার জন্য আপনাকে Airtel Thanks অ্যাপটি ডাউনলোড করে দিতে হবে। এরপর সেখানে আপনি একটি লাকি ড্র দেখতে পেয়ে যাবেন। সেখানে আপনি বিজয়ী হলে একটি কোড পেয়ে যাবেন আর তার দ্বারাই এই নয়া অফার এর সুবিধা নিতে পারবেন। এছাড়া Airtel এর ওয়েবসাইটে গিয়েও চেক করতে পারেন।

সম্পর্কিত খবর