২০০ টাকারও কমে গ্রাহকদের জন্য বাম্পার অফার! একে অপরকে টেক্কা দিচ্ছে Jio-Airtel

দেশে টেলিকম সার্ভিস দেওয়া প্রধান দুটি সংস্থা হলো জিও (Jio) এবং এয়ারটেল (Bharti Airtel)। বাজার দখল করার জন্য একে অপরের সাথে তুল্যমূল্য লড়াই চালিয়ে যাচ্ছে এই দুই কোম্পানি। কিন্তু কার প্ল্যান সবচেয়ে সাশ্রয়ী ? আপনার বাজেট যদি 200 টাকার মধ্যে হয়, তাহলে কোন কোম্পানি সবচেয়ে ভালো অফার দিচ্ছে আপনাকে?

প্রথমে জিওর প্ল্যান গুলি দেখা যাক : 

Jio এর 119 টাকার প্ল্যান : আপনি যদি Jio-এর 119 টাকার প্রিপেইড প্ল্যান নেন, তাহলে আপনি প্রতিদিন 1.5GB ডেটা, যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এবং 300 SMS পাবেন। এতে আপনি সমস্ত Jio অ্যাপের সাবস্ক্রিপশনও পাবেন এবং এই প্ল্যানের বৈধতা রয়েছে 14 দিন পর্যন্ত।

Jio-এর 149 টাকার প্ল্যান : আনলিমিটেড ভয়েস কলিং এর সাথে প্রতিদিন 100 টি SMS এর সুবিধা পেয়ে যাবেন। ইন্টারনেট ব্যবহারের জন্য মিলবে প্রতিদিন 1 GB ডেটা। প্ল্যানটির মেয়াদ 20 দিন।

Jio-এর 179 টাকার প্ল্যান : 149 টাকার প্ল্যানে সমস্ত সুবিধা পেয়ে যাবেন আপনি। তবে এক্ষেত্রে আপনি 20 দিনের জায়গায় 24 দিনের ভ্যালডিটি পাবেন।

এয়ারটেলের কি প্ল্যান আছে ?

Airtel এর সবচেয়ে সস্তার প্ল্যানের দাম 99 টাকা। সেখানে আপনি 28 দিনের জন্য 200MB ডেটা পেয়ে যাবেন। এবং কল করার জন্য আপনাকে দিতে হবে প্রতি সেকেন্ডে এক পয়সা। এছাড়া SMS এর জন্যেও টাকা দিতে হবে।

Airtel এর 155 টাকার প্ল্যান : Airtel এর এই প্ল্যানে আপনি 24 দিনের জন্য মোট 1 জিবি ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং মোট 300টি SMS এর সুবিধা পেয়ে যাবেন। এছাড়া অ্যাড অন বেনিফিট হিসেবে পাবেন অ্যামাজন প্রাইম ভিডিওর মোবাইল সংস্করণের 30-দিনের ট্রায়াল।

airtel

এয়ারটেলের 179 টাকার প্ল্যান : 28 দিন মেয়াদের এই প্ল্যানে মোট 2জিবি ডেটা পাবেন আপনি। 300 টি SMS এবং আনলিমিটেড কলিং এর সাথে এখানেও অ্যামাজন প্রাইম ভিডিওর মোবাইল সংস্করণের 30-দিনের ট্রায়াল একদম ফ্রিতেই পেয়ে যাবেন।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button