একবার রিচার্জ করলে গোটা বছর ফ্রি কলিং, ইন্টারনেট! গ্রাহকদের জন্য সাশ্রয়ী প্ল্যান Airtel-র

ভারতীয় টেলিকম মার্কেটের অন্যতম বড় সুপারস্টার এয়ারটেল (Bharti Airtel)। বহুবছর মার্কেটে টিকে রয়েছে তারা। জিওর (Jio) দাপট সহ্য করে মার্কেটে আজ এই প্রতিষ্ঠিত টেলিকম কোম্পানিতে পরিণত হয়েছে ভারতী এয়ারটেল। কোম্পানি তার গ্রাহকদের জন্য নিয়ে এসেছে হরেকরকম প্ল্যান। একরকমই একটি দীর্ঘ মেয়াদী প্ল্যান সম্পর্কে বলতে চলেছি আমরা।

এমন অনেক গ্রাহক রয়েছেন যারা প্রতি মাসে রিচার্জের ঝামেলা থেকে মুক্তি পেতে চান। একবারে লম্বা মেয়াদের রিচার্জ প্ল্যান থাকে তাদের পছন্দের তালিকায়, তবে দীর্ঘমেয়াদি ভালো প্ল্যান খুঁজে পাওয়াও বেশ মুশকিল। কিন্তু আপনি কি জানেন এয়ারটেলের একটি বাম্পার অফার রয়েছে। যেখানে আপনি এক বছরের জন্য দারুণ দারুণ সব অফার উপভোগ করবেন। চলুন দেখে নিই কি রয়েছে সেই প্ল্যানে।

   

এয়ারটেলের ২৯৯৯ টাকার প্ল্যান : এই বহুমূল্য প্ল্যানের সাথে আসে বেশ বহুমূল্য পরিষেবা। ইন্টারনেটের কথা বললে জানিয়ে দিই যে, এক্ষেত্রে আপনি পুরো ১ বছরের জন্য প্রতিদিন ২ জিবি ডেটা উপভোগ করবেন। সেই হিসেবে এক বছরে আপনি মোট ৭৩০ জিবি ডেটা পেয়ে যাবেন।

এছাড়া আপনার ডেটা লিমিট শেষ হয়ে গেলে ৬৪ কেবি প্রতি সেকেন্ডের হিসেবে আনলিমিটেড ইন্টারনেট অ্যাকসেস করতে পারেন। প্ল্যানটির সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়ের একটি হলো এর মেয়াদ। পুরো ৩৬৫ দিন বৈধতার সাথে আসে এই প্ল্যান। ফলে একবার ২৯৯৯ টাকা রিচার্জ করে নিলে সারাবছরের ঝামেলা ঝঞ্ঝাট থেকে মুক্তি পেয়ে যাবেন গ্রাহক।

অন্যান্য সমস্ত প্ল্যানের মত আনলিমিটেড ভয়েস কল, প্রতিদিন ১০০টি এসএমএস এর সুবিধা সহ প্ল্যানটি বাজারে আসে। অবশ্য এখানেই শেষ নয় অফার, সাথে রয়েছে আরো অনেক অতিরিক্ত পরিষেবা। সেগুলোও জানিয়ে দিই চলুন।

airtel

অতিরিক্ত কি সুবিধা রয়েছে : এয়ারটেলের এই প্ল্যানে গ্রাহকরা বিনামুল্যে পেয়ে যাবেন এয়ারটেল এক্সস্ট্রিম অ্যাপ এর প্রিমিয়ামের সাবস্ক্রিপশন। সেইসাথে মিলবে ফ্রি হ্যালোটিউনস, ফ্রি উইঙ্ক মিউজিক সাবস্ক্রিপশন। Apollo 247 সার্কেল এর সাবস্ক্রিপশনও দিচ্ছে এয়ারটেল। আর আপনার গাড়ির FASTag রিচার্জের সময় পেয়ে যাবেন পুরো ১০০ টাকা ক্যাশব্যাক।

সম্পর্কিত খবর