দিন শেষ Jio, Airtel, Vi-র! 2000 GB ডেটা ও ফ্রি OTT সহ প্ল্যান লঞ্চ BSNL এর

কিছু বছর মার্কেটে ব্রাত্য থাকার পর বিরাট কামব্যাক করেছে বিএসএনএল (Bharat Sanchar Nigam Limited)। টেলিকম ক্ষেত্রে জিও (Jio), এয়ারটেলের (Bharti Airtel) মত কোম্পানি গুলোর আধিপত্যের ওপর প্রশ্নচিহ্ন পড়েছে। এবার ব্রডব্যান্ড বাজারেও দারুণ প্ল্যান নিয়ে হাজির হয়েছে তারা। ব্রডব্যান্ড ক্ষেত্রে BSNL এর পুনরুত্থান গ্রাহকদের নয়া অক্সিজেন যোগাবে।

আজ আমরা BSNL এর ব্রডব্যান্ড প্ল্যান সম্পর্কে জানাতে চলেছি। মার্কেটে BSNL এর এই নয়া অফার ঘোষণা হতেই হুলস্থুল পড়ে গিয়েছে। BSNL এর ভারত ফাইবার নেটওয়ার্কে মাত্র ৭৭৫ টাকার বিনিময়ে ৭৫ দিনের পরিষেবা উপভোগ করতে পারবেন। BSNL এর নয়া প্ল্যান বাকি কোম্পানিদের নাভিশ্বাস তুলে দিয়েছে।

হাই স্পিড ডেটা ব্যবহার করার জন্য ব্রডব্যান্ড অনবদ্য। আর এক্ষেত্রে গ্রাহকসংখ্যা বাড়তে থাকায় নতুন গ্রাহকদের আকৃষ্ট করতে এই প্ল্যান লঞ্চ করেছে BSNL। মাসে ২ টেরাবাইট পর্যন্ত হাইস্পিড ডেটার সুবিধা মিলবে। যদিও এরপরেও ইন্টারনেট ব্যবহার করতে পারবেন ব্যবহারকারীরা। কিন্তু সেক্ষেত্রে গতি থাকবে ১০ এমবিপিএস।

bsnl 1das

শুধু তাই না, এই প্ল্যানে অনেকগুলি OTT অ্যাপের সাবস্ক্রিপশন পেয়ে যাবেন। Sony LIV, G5, Voot সহ বহু অ্যাপের বিনামূল্যের সাবস্ক্রিপশন মিলবে এই প্ল্যানে। কিন্তু মাথায় রাখবেন আগামী ১৫ নভেম্বর পর্যন্ত এই প্ল্যানের সমস্ত সুবিধা উপভোগ করতে পারেন। তারপর এই দামে উপলব্ধ থাকছে না এই নয়া অফার।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button