এক টাকারও কমে ৩৬৫ দিনের বৈধতা, কল-ডেটা! BSNL-র এই অফারে কুপোকাত Jio, Airtel

ভারতে (India) নিজেদের হৃত বাজার পুনর্দখল করার জন্যে একের পর এক বাজার কাঁপানো প্ল্যান নিয়ে হাজির হচ্ছে বিএসএনএল (Bharat Sanchar Nigam Limited)। জিও (Jio), এয়ারটেল (Bharti Airtel) সবাইকে হারিয়ে এবার মার্কেটের টপ পারফর্মার হতে চাইছে BSNL। কেন্দ্রের আর্থিক প্যাকেজের পর BSNL এবার গা ঝাড়া দিয়ে উঠে দাঁড়িয়েছে।

এতদিন BSNL কে সবাই ‘সাদা হাতি’ ট্যাগ দিলেও এবার দেখা যাচ্ছে চলতি বছরে দারুণ পারফরম্যান্স দেখাচ্ছে রাষ্ট্রায়ত্ত সংস্থাটি। সেই ধারা বজায় রাখতে এবার তারা একটি নতুন বার্ষিক প্ল্যান জারি করেছে যার সামনা সামনিও আসতে পারছেনা বেসরকারী কোম্পানীগুলো।

জিও, এয়ারটেল, ভোডাফোনের বুকে ভয় ঢুকিয়ে দিয়ে BSNL এবার তাদের নতুন প্ল্যান লঞ্চ করেছে। মাত্র ৩২১ টাকাতেই সারাবছর ব্যাপী এই প্ল্যান উপভোগ করতে পারেন ব্যাবহারকারীরা। BSNL এবার জনপ্রিয়তা বাড়াতে নয়া এই অফার নিয়ে হাজির হয়েছে। কী কী পাওয়া যাচ্ছে চলুন দেখে নিই।

BSNL এর ৩২১ টাকার প্ল্যান : এক্ষেত্রে আপনি পেয়ে যাবেন পুরো এক বছরের বৈধতার সাথে আনলিমিটেড ভয়েস কলিং। সেই এক বছরের মধ্যে বিনামুল্যে ইনকামিং এবং আউটগোয়িং পরিষেবা উপভোগ করতে পারেন। ৩২১ টাকার এই প্ল্যানে ১৫ জিবি ডেটার সাথে ২৫০ টি এসএমএস এর সুবিধাও দিচ্ছে BSNL।

bsnl 1das

কিন্তু BSNL এর এই প্ল্যানটি সবার জন্য নয়। BSNL এর তামিলনাড়ু রিজিয়নের পুলিশকর্মীরাই শুধুমাত্র এই রিচার্জের জন্য উপযুক্ত হবেন। এছাড়া আনলিমিটেড কলের সুবিধাও মিলবে যদি একজন পুলিশকর্মী আরেকজন পুলিশকর্মীকেই ফোন করেন তাছাড়া বাকি ক্ষেত্রে প্রতি মিনিটে ৭ পয়সা দিতে হবে অন্যান্য BSNL সিমে ফোন করতে। অন্য নেটওয়ার্কে ফোন করলে BSNL মিনিটে ১৫ পয়সা শুল্ক লাগু করে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button