মাথায় হাত Jio, Airtel-র! একাধিক সুবিধাসহ মাত্র ১৯ টাকার প্ল্যান লঞ্চ করল BSNL! চলবে একমাস

রিলায়েন্স Jio, Airtel এবং Vodafone Idea তাদের ব্যবহারকারীদের জন্য অনেক সাশ্রয়ী মূল্যের প্ল্যান অফার করে। কম খরচে আরও সুবিধা দেওয়ার জন্য এই প্ল্যানগুলি জনপ্রিয়৷ গত বছর তিনটি কোম্পানিই তাদের প্ল্যানের দাম বাড়িয়েছে। এমন পরিস্থিতিতে, সস্তা প্ল্যানগুলিও ব্যবহারকারীদের জন্য ব্যয়বহুল হয়ে উঠেছে।

তবে এই মূল্যবৃদ্ধির বাজারে লাভবান পরিষেবা দিচ্ছে বিএসএনএল। তারা অনেক কম খরচের প্ল্যান সামনে নিয়ে আসছে। অনেক ব্যবহারকারী শুধুমাত্র সিম সক্রিয় রাখার জন্য কম খরচের প্ল্যান খোঁজেন। এমন পরিস্থিতিতে চুপিসারি কম দামের প্রিপেইড প্ল্যান চালু করেছে BSNL। চলুন জেনে নেই এই প্ল্যান সম্পর্কে…

BSNL-র 19 টাকার প্রিপেড প্ল্যানের বিশেষ বিষয় হল এটি পুরো মাসের বৈধতা প্রদান করে। এটি সম্পূর্ণ 30 দিনের বৈধতা দেয়। রিচার্জের পর কল রেট 20 পয়সায় নেমে আসে। এই প্ল্যানটি নেওয়ার পর আপনাকে অন্য কোনও রিচার্জ করতে হবে না। আপনি চিন্তা ছাড়াই সারা মাস কল অ্যাটেন্ড করতে পারবেন। BSNL-এ এর পর আর কোন প্ল্যান লঞ্চ করেছে।

BSNL-এর এই প্ল্যানটি বেশ জনপ্রিয়, এটি সবচেয়ে বেশি জনপ্রিয়। এই প্ল্যানে পুরো মাসের জন্য 200 মিনিট পাওয়া যায়। আপনি স্থানীয় এবং ন্যাশানাল কল করতে পারেন। শুধু তাই নয়, প্ল্যানে 2GB ডেটাও পাওয়া যাচ্ছে। এই প্ল্যান কলিং এবং ডেটার জন্য সেরা প্রমাণিত। কিন্তু এই প্ল্যানে এসএমএস সুবিধা পাওয়া যাবে না।

bsnl logo 1200 3

BSNL-র 147 টাকার এই প্ল্যানটি পুরো মাসের জন্য। প্ল্যানে আনলিমিটেড কলিং এবং ডেটাও পাওয়া যাচ্ছে। এই প্ল্যানের বৈধতা 30 দিন এবং সামগ্রিকভাবে 10GB ডেটা পাওয়া যায়। এতে বিনামূল্যে বিএসএনএল টিউনসও পাওয়া যাচ্ছে। এটি সেরা বিক্রয় প্ল্যানগুলোর মধ্যে একটি।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button