JIo, Airtel-র মাথায় হাত! মাত্র ২২ টাকায় ৯০ দিনের বৈধতা সহ প্ল্যান লঞ্চ এই কোম্পানির

বর্তমানে বিভিন্ন টেলিকম কোম্পানি নিজেদের প্ল্যানের দাম বাড়িয়েই চলেছে। শুরুতে জিও (Jio) গ্রাহকদের মধ্যে ইন্টারনেট ব্যাবহার জনপ্রিয় করে তুললেও আজকাল যেভাবে তারা নিজেদের প্ল্যানের দাম বাড়িয়েছে তার সাধারন মানুষ পড়েছে বিপুল সমস্যায়। এই মুহূর্তে উপায় কি আছে আপনার সামনে?

এইসময় রাষ্ট্রায়ত্ত টেলিকম সংস্থা BSNL আপনাদের জন্য নিয়ে এসেছে একের পর এক সস্তার প্ল্যান । আপনি যদি Jio, Airtel, Vi এর মহার্ঘ্য প্ল্যানের চক্করে নিজের পকেটের অবস্থা গড়ের মাঠ করতে না চান তাহলে আজই BSNL এর এই ন্যায্যমূল্যের প্ল্যান গুলির সুবিধা নিতে পারেন। জানলে অবাক হবেন কিন্তু মাত্র কিছু টাকার বিনিময়েই আপনি ৯০ দিনের বৈধতা যুক্ত পরিসেবা পেতে যাবেন। চলুন দেখে নিই BSNL এর প্ল্যানগুলি।

BSNL এর ২২ টাকার প্ল্যান : রাষ্ট্রায়ত্ত এই সংস্থা দেশের সকল প্রকার মানুষের কথা ভেবে বিভিন্ন রকম প্ল্যান নিয়ে আসে। আপাতত এটিই সবচেয়ে সস্তা ৯০ দিন ভ্যালিদিটির প্ল্যান। ভয়েস কলিং এর সুবিধা এবং কল করার জন্য প্রতি মিনিটে ৩০ পয়সা চার্জ করে। এছাড়া ১ মাসের বৈধতা যুক্ত একটি প্ল্যান আছে ১৯ টাকাতে।

৩৬ টাকার প্ল্যান: এই প্ল্যানে ৯০ দিনের বৈধতা তো পাবেনই, সাথে ১৫ দিনের জন্য ১জিবি নেটও পেয়ে যাবেন আপনি। সাথে ৫০ মিনিট ফ্রি ভয়েস কলের সুবিধা উপলব্ধ থাকছে এই প্ল্যানে।

২০১ টাকার প্ল্যান : এতক্ষণ কম দামের প্ল্যানের কথা বললেও এবার আমরা এসেছি হেবি ব্যাবহারের দিকে। মাত্র ২০১ টাকার বিনিময়েই আপনি পেয়ে যাবেন ৩০০ মিনিট ফ্রি কল, ৬জিবি ইন্টারনেট। আর গ্রাহকদের সুবিধার্থে ৯০ দিনের বৈধতা তো থাকছেই।

bsnl logo 1200 3

৪৮৫ টাকার প্ল্যান : এবার আপনি প্রতিদিন ১.৫ জিবি ডেটার সুবিধাও পেতে পারেন ন্যূনতম মূল্যে। প্রতিদিন ১.৫ জিবি ডেটা ছাড়া আপনি পেয়ে যাবেন ৯০ দিনের বৈধতা এবং প্রতিদিন ১০০ টি এসএমএস। আর আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধাতো রয়েইছে সাথে।

প্রসঙ্গত আপনাদের জানিয়ে রাখি যে, আগামী ১৫ আগস্টের মধ্যেই সারা দেশে নিজেদের 4G পরিসেবা শুরু করতে চলেছে রাষ্ট্রায়ত্ত এই সংস্থা। তাছাড়া খুব শীঘ্রই 5G পরিষেবাও আনছে তারা।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button