ভারতীয়দের পছন্দে ৭ সিটার গাড়ির তালিকা, পরিবারের জন্য পারফেক্ট চয়েস

আপনিও কি গাড়ি কেনার কথা ভাবনা চিন্তা করছেন? কিন্তু কোন গাড়ি নেবেন সেটা বুঝে উঠতে পারছেন না? তাহলে আপনার মুশকিল আসান হবে এই আর্টিকেলের মাধ্যমে।

আজ এই আর্টিকেলে ভারতীয়রা কোন ৭টি গাড়ি বেশি পছন্দ করেন সেটা নিয়ে আলোচনা করা হবে। যাদের পরিবার একটু বেশি বড় তাঁরা একটু বড় গাড়ির খোঁজ করে থাকেন। এতে করে ভ্রমণ করা সহজ হয়। আপনারও যদি পরিবার একটু বড় হয়ে থাকে তাহলে আপনিও ৭ সিটার গাড়ি কিনতে পারেন। জেনে নিন কোন কোন গাড়ি ভালো অপশন হতে পারে আপনার জন্য।

   

আপনিও কিনে নিতে পারেন KIA Carens। এই গাড়ির এক্স শোরুম দাম শুরু হচ্ছে ১০.৪৫ লক্ষ টাকা থেকে।

এই তালিকায় দ্বিতীয় গাড়ি হল Renault Triber। এটি একটি ৭সিটার গাড়ি। এই গাড়ির মধ্যে 999CC-র একটি সিলিন্ডার ইঞ্জিন দেওয়া হয়, যেটি 71HP-র পাওয়ার জেনারেট করে। দিল্লিতে এই গাড়ির বেস মডেলের এক্স শোরুম দাম ৬.৩৪ লক্ষ টাকা।

এই তালিকায় তৃতীয় নম্বরে রয়েছে Maruti Suzuk Ertiga। এই গাড়িতে রয়েছে 1462 CC ইঞ্জিন। এর মাইলেজ ২০ থেকে ২২ কিমি। দিল্লিতে এই গাড়ির বেস মডেলের এক্স শোরুম দাম ৮.৪৯ লক্ষ টাকা।

এবার আসা যাক Toyota Innova Hycross -এর কথায়। এটি একটি ৭ সিটার এসইউভি। এর মধ্যে রয়েছে ১৭২ এচপির পাওয়ার। দিল্লিতে এই গাড়ির এক্স শোরুম দাম ১৮.৮২ লক্ষ টাকা।

এবার আসা যাক Maruti Suzuki Invicto-র কথায়। মারুতির এই SUV ইঞ্জিনযুক্ত গাড়ির 6000rpm-এ 112KWh পাওয়ার এবং 4400rpm-এর অপর 188Nm-এর টর্ক উৎপন্ন করে। এই গাড়ির এক্স শোরুম দাম ২৪.৭৯ লক্ষ টাকা।

ছোটোবেলা থেকে খেলাধুলোর প্রতি ভালোবাসা। এখন পেশা। বিভিন্ন প্রতিষ্ঠানে লিখছে বিগত কয়েক বছর ধরে।

সম্পর্কিত খবর