শ্যুটিং সামলে পড়াশোনা, ISC দ্বাদশে ‘রাসমণি’ খ্যাত অস্মির নম্বর জানলে চমকে যাবেন

টেলিভিশনের অন্যতম জনপ্রিয় মুখ অস্মি ঘোষ (Asmee Ghosh)। চলতি বছরেই দ্বাদশ পরীক্ষা দিয়েছিলেন ‘করুণাময়ী রাণী রাসমণি’র (Karunamoyee Rani Rashmoni) কুমারী। একদিকে শুটিং একদিকে পড়াশোনা উভয় ক্ষেত্রেই তার মিলিয়ে চলতে হতো তাকে।‌ সম্প্রতি ঘোষণা করা হয়েছে উচ্চ মাধ্যমিকের (High Secondary) রেজাল্ট। রেজাল্ট আসতেই দেখা গেলো দূর্দান্ত ফল করেছে অস্মি। আর তার পর থেকেই অভিনেত্রীর (Actress) প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছে নেটপাড়া।

এর আগে স্টার জলসায় সম্প্রচারিত ‘ধূলোকণা’ এবং ‘আয় তবে সহচরী’ ধারাবাহিক দুটিতে কাজ করছিলেন তিনি। এরপর বেশ কয়েক মাস টেলিভিশনের থেকে নিজেকে দূরে সরিয়েছিলেন তিনি। এই ব্রেকেই শেষ করেছেন ‘ফাটাফাটি’ ছবির কাজ। তারপরই প্রকাশ্যে এলো তার রেজাল্ট।

প্রসঙ্গত অস্মির এই দূর্দান্ত রেজাল্টের খবর কিন্তু অস্মি নিজে দেননি, বরং তা প্রকাশ করেছে প্রেমিক শুভঙ্কর। সম্প্রতি শুভঙ্কর তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একটি পোস্ট করে জানিয়েছেন, আইএসসি-তে ৯৫% নম্বর পেয়েছে অস্মি। যা সত্যিই প্রশংসার যোগ্য। পোস্ট আসতেই শুভেচ্ছাবার্তায় ভরে যায় কমেন্ট বক্স। সকলের সাথে সাথে কমেন্ট করে অস্মিও।

তবে শুভঙ্কর শুধু খবর জানিয়েই থেমে থাকেননি, সাথে দিয়েছেন এক দীর্ঘ বার্তা। তিনি লিখেছেন, ‘তোমাকে অনেক শুভেচ্ছা এত দুর্দান্ত রেজাল্টের জন্য। আমি জানি এই দিনটার জন্য তুমি কত পরিশ্রম করেছো। তোমার শ্যুটিং-এর দিন ম্যানেজ করে, রাতে দেরি করে শ্যুটিং থেকে ফিরেও পড়ার জন্য সময় বার করা… এতোকিছু বাধা পেরিয়েও তুমি ৯৫% নম্বর পেয়েছো। এটা বোধহয় শুধু তোমার দ্বারাই সম্ভব।’

এর সাথে শুভঙ্কর আরো যোগ করেছে, ‘তুমি অনেকের অনুপ্রেরণা, এতো দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছো, তোমার গোটা পরিবারের… এতো ছোট বয়সে। আমি নিশ্চিত তাঁরা তোমাকে নিয়ে গর্বিত। অনেক পরিশ্রম করলে আর মনে সাহস থাকলেই সেটা অর্জন করা সম্ভব যা তুমি করে দেখিয়েছো’। যাইহোক প্রেমের বিষয়ে একদমই খোলামেলা থাকতে পছন্দ করেন অস্মি। সকলেই জানে তাদের সম্পর্কের কথা। অস্মিও পোস্টের নিচে কমেন্ট করে ধন্যবাদ জানাতে ভোলেনি তার ভালোবাসার মানুষটিকে।

 

View this post on Instagram

 

A post shared by Asmee (@asmeeghosh_official)

অস্মি লিখেছে, ‘অনেক ধন্যবাদ আমার পৃথিবী! তোমাকে অনেক ভালোবাসি!! আমার জীবনের সব চড়াই উতরাইয়ে পাশে থাকবার জন্য ধন্যবাদ, তুমি যথার্থভাবেই সেরা’। প্রসঙ্গত বড্ডো ছোট্টো বয়স থেকেই সংসারের হাল ধরেছে এই অভিনেত্রী। মানুষ চাইলে যে কোনো বাধাকেই অতিক্রম করতে পারে তা প্রমাণ করে দেখিয়ে দিলো অস্মি।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button