কঠিন সিদ্ধান্ত নিলেন BCCI চিফ সৌরভ গাঙ্গুলি! হতাশ কোটি কোটি মানুষ

১৬ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাচ্ছে লিজেন্ডস লিগ ক্রিকেটের দ্বিতীয় আসর। যেটিতে আবারও প্রাক্তন অভিজ্ঞ খেলোয়াড়দের মাঠে তাদের জলওয়া দেখাতে দেখা যাবে। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার বীরেন্দ্র সেহবাগ, গৌতম গম্ভীরের মতো বড় নামরাও এই টুর্নামেন্টে অংশ নেবেন। তবে এরই মধ্যে ভক্তদের জন্য একটি দুঃসংবাদও আছে। আসলে, প্রাক্তন ভারতীয় অধিনায়ক এবং বিসিসিআই (Board of Control for Cricket in India) সভাপতি সৌরভ গাঙ্গুলি (Sourav Ganguly) এলএলসি থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন।

প্রকাতন অধিনায়ক সৌরভ গাঙ্গুলিকে আবার মাঠে দেখার জন্য ভক্তরা দশ বছর ধরে অপেক্ষা করছিলেন। কিন্তু সূত্রের খবর, এখন তা হচ্ছে না। সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী মহারাজ লিজেন্ডস লিগে অংশ নেবেন না। বলে দিই, এই ম্যাচে ভারত মহারাজা ইয়ন মরগানের নেতৃত্বে বিশ্ব একাদশের মুখোমুখি হবে।

   

আজাদীর অমৃত মহা উৎসব উপলক্ষে ইডেন গার্ডেনে একটি ম্যাচ খেলার কথা ছিল বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলির। এই ম্যাচটি ১৬ সেপ্টেম্বর ইডেনে ভারত মহারাজা বনাম বিশ্ব একাদশের বিরুদ্ধে খেলা হবে।

sourav ganguly india

প্রাক্তন ক্রিকেটারদের পুনর্মিলন প্রত্যক্ষ করতেও প্রস্তুত ছিল মানুষ। গাঙ্গুলি এই ম্যাচটি নিয়ে খুব উৎসাহিত ছিলেন কারণ এক সময় বীরেন্দ্র সেহবাগ, হরভজন সিং তাঁর অধিনায়কত্বে খেলেছিলেন। তবে এবার দেশবাসীকে কিছুটা হতাশার মধ্যে থাকতে হবে কারণ বাকি প্রাক্তন খেলোয়াড়রাও খেললে হয়তো সৌরভকে খেলা দেখা যাবে না।

সম্পর্কিত খবর