মুকেশ আম্বানিকে নিয়ে দুঃসংবাদ! এই কারণে এখন আর তিনি কোটি টাকার সম্পত্তির মালিক নন

সারা ভারত (India) তো বটেই গোটা বিশ্ব আজ একনামে চেনে বিখ্যাত ভারতীয় ব্যবসায়ী মুকেশ আম্বানিকে (Mukesh Ambani)। নিজের জীবনে তিনি একই সাথে নাম, যশ, অর্থ প্রতিপত্তি সবই কমিয়েছেন। তার সম্পত্তির পরিমাণ কোটি নয়, কয়েক লক্ষ কোটি। মাত্র কিছুদিন আগেই গৌতম আদানি তাকে হারিয়ে ভারতের ধনীতম ব্যক্তি হলেও মুকেশ আম্বানি এতদিন নিজের গরিমা ঠিক ধরে রেখেছিলেন। কিন্তু এবার তাকে নিয়েই এল এই চরম সংবাদ, সমস্ত সম্পত্তি হারাতে চলেছেন তিনি!

রিলায়েন্স কোম্পানির মালিক তিনি। কিন্তু ধনকুবের মুকেশ আম্বনি এবার তার সমস্ত সম্পত্তিই হারাতে চলেছেন। আর এই নিয়েই চারিদিকে শোরগোল পড়ে গিয়েছে। একদা যার দাপটে সারা ভারতের বাজার থরহরি কম্প হয়ে থাকতো তার এরকম দুর্দশা হলো কীকরে! তিনি যে সেক্টরেই হাত দিয়েছেন সেখানেই যেন সোনা ফলেছে, তবে আজ তার এই দুর্দশার কারণ কি?

একসময় তিনিই ছিলেন ভারতীয় বাজারের পারফর্মার, কিন্তু এবার তার সেই গদি চলে গেল কিভাবে? কে ছিনিয়ে নিল তার তৈরি করা সাম্রাজ্য? এত সম্পত্তি কি পুরোটাই চলে গেছে আম্বানির কাছ থেকে? এই সমস্ত প্রশ্ন নিয়ে উৎসুক ভারতীয় জনতা। নেটমাধ্যমে রীতিমত শেয়ার চলেছে এই নিয়ে। এবার আমরা আপনাদের সকল প্রশ্নের উত্তর দিচ্ছি।

mukesh ambani sad

আসলে এই ঘটনার জন্য আর অন্য কেউ দায়ী নন, খোদ মুকেশ আম্বানিই দায়ী। তিনি নিজেই রিলায়েন্সের ডিরেক্টর পদ ছেড়ে দিয়ে অবসর নিয়েছেন। আর এইজন্যই তার নিজস্ব সম্পদের পরিমাণ কমে গিয়েছে বেশ খানিকটা। তবে তার সেই পদে কে অধিষ্ঠিত হয়েছেন? আপনাদের জানিয়ে রাখি যে, রিলায়েন্সের সেই বিরাট সাম্রাজ্য চালাবেন তার বড় ছেলে আকাশ আম্বানি। দীর্ঘ কর্ম জীবনের পর এবার ব্যাবসার যাবতীয় দায়িত্বভার তুলে দিয়েছেন তার বড় ছেলে আকাশের হতে। তাই অন্য কেউ নয়, তার পরিবারের মধ্যেই রয়েছে তার পাহাড় প্রমাণ সম্পত্তি।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button