এশিয়া কাপে পাকিস্তানের বিরুদ্ধে ভারতের একাদশ নিশ্চিত, এই খেলোয়াড়দের সুযোগ দেবেন রোহিত

শুরু হতে চলেছে এশিয়া কাপের হাড্ডাহাড্ডি লড়াই। সারা দেশই উৎকণ্ঠা নিয়ে বসে আছে কারা কারা রয়েছে এই তালিকায়। কোন মহারথী সম্ভাব্য একাদশে রইলেন, আর কোন মহারথী এখন দলের বাইরে। আগামী ২৭ শে আগস্ট শুরু হতে চলেছে এশিয়া কাপ। এবছর আরব আমিরাতে শুরু হবে এই মোকাবিলা, সেই সংক্রান্ত সমস্ত আপডেট নিয়ে এসেছি আপনাদের জন্য।

উদ্বোধন করবেন কারা কারা : ভারতের প্রথম ম্যাচ রয়েছে চিরশত্রু পাকিস্তানের বিরুদ্ধে। এখন সেই ম্যাচের উদ্বোধনী জুটি সম্পর্কে অনেকেই কৌতূহলী। অনেকের মনেই প্রশ্ন জেগেছে দলের অধিনায়ক রোহিতের সাথে কে এদিন ম্যাচ ওপেনিং করতে চলেছেন। এই ম্যাচে তার সাথে ওপেনিং করবেন অভিজ্ঞ কে এল রাহুল। এর আগে নিকট অতীতে বহুবার ম্যাচ জিতিয়েছে এই জুটি।

মিডল অর্ডারে কারা রয়েছেন : তিন নম্বরে নামবেন কিং কোহলি। বহুদিন ধরে ফর্ম পড়তির দিকে হলেও, এবার বড়ম্যাচে দারুন পারফর্ম করার আশা রয়েছে তার থেকে। কোহলির পরে নামবেন সূর্যকুমার যাদব। পাঁচ নম্বরে নামবেন উইকেট কিপার ঋষভ পন্ত।

এবারের দলের অলরাউন্ডার হিসেবে থাকবেন হার্দিক ও জাদেজা। হার্দিক দূর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছেন। দুই অলরাউন্ডার ব্যাট এবং বল হাতে কেমন পারফরম্যান্স দেখান তার প্রভাব পড়বে দলের ওপর। এদিকে ফিনিশার হিসেবে দলে রয়েছেন দীনেশ কার্তিক। ঈশান কিষাণকে নিয়ে অনেক আশা থাকলেও তিনি এবার দলছুট হয়েছেন।

বোলিং আক্রমন কীভাবে সাজিয়েছে টিম ইন্ডিয়া : বহুদিন ধরে দারুন পারফরম্যান্স করায় দলে জায়গা করে নিয়েছেন যুজবেন্দ্র চাহাল। সাথে মারাত্মক আক্রমনের জন্য থাকবেন ভুবনেশ্বর কুমার এবং নতুন বাঁহাতি পেসার আরশদীপ সিং।

rohit angry

পাকিস্তানের বিপক্ষে ম্যাচের জন্য ভারতের সম্ভাব্য প্লেয়িং একাদশ : রোহিত শর্মা (অধিনায়ক), কেএল রাহুল (সহ-অধিনায়ক), বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পান্ত (উইকেটরক্ষক), দিনেশ কার্তিক, হার্দিক পান্ড্য, রবীন্দ্র জাদেজা, যুজবেন্দ্র চাহাল, ভুবনেশ্বর কুমার এবং আরশদীপ সিং।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button