‘ঘেন্না লাগছে!” শাড়ি, ব্লাউজ ছাড়া খোলামেলা ছবি পোস্ট করতেই বিদ্রূপের শিকার অপরাজিতা আঢ্য

টেলিভিশনের বেশ পরিচিত নাম অপরাজিতা আঢ্য (Aparajita Auddy)। ছোট পর্দার পাশাপাশি বড়পর্দাতেও সমান জনপ্রিয় তিনি। চরিত্রের কারণে বেশিরভাগ সময়ই শাড়ি বা চুড়িদারেই ফ্রেমবন্দি হয়েছেন তিনি। তবে এবার যেন প্রথা ভাঙার সময় এসেছে। অপরাজিতা আঢ্য এবার সকলের নজর কাড়লেন সাহসী পোশাকে। অভিনেত্রীর নতুন অবতার দেখে বেশ ভালোই চমকেছে নেটিজনরা।

সদাহাস্যময় এই অভিনেত্রী একের পর এক ছবিতে অভিনয়ের মাধ্যমে নিজের পায়ের তলার মাটি শক্ত করেছেন। ছোট পর্দা থেকে বড়ো পর্দা এবং ওটিটি সবজায়গাতেই চুটিয়ে কাজ করেছেন। এমনকি টলিউডের পাশাপাশি পৌঁছে গেছেন বলিউডেও। তবে বেশিরভাগ প্রোজেক্টেই অপরাজিতাকে দেখা গেছে শাড়ি কিংবা চুড়িদারে।

এই যেমন, তার সাম্প্রতিক সম্প্রচারিত ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ ধারাবাহিকে লক্ষ্মী কাকিমা হিসেবেও তাকে সবসময় আটপৌরে শাড়ি পরেই দেখা গিয়েছে। আর সেই অপরাজিতাই আচমকা কালো রঙের খোলামেলা গাউনে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন দেখে বেশ চমকেই গিয়েছেন ভক্তরা‌।

আসলে সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে কিছু ছবি এবং ভিডিও শেয়ার করেছিলেন অভিনেত্রী। সেখনেই এক ছবিতে দেখা যাচ্ছে কালো রঙের ওয়েস্টার্ন আউটফিটে সাজিয়েছেন নিজেকে। সাথে মানানসই জুয়েলারি এবং মেকাপ। নতুন অবতারে সত্যিই বাজিমাত করেছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Aparajita Adhya (@adhyaaparajita)

শাড়ি থেকে ওয়েস্টার্ন পোশাক, অপরাজিতা যে সবেতেই ভীষণ সাবলীল তা বলাই বাহুল্য। জানা গিয়েছে, ছবিগুলি এক পার্টির‌। ব্যস্ত শিডিউল থেকে খানিকটা ছুটি নিয়ে বন্ধুদের সাথে হুল্লড়ে মেতেছিলেন তিনি। ডিজের তালে জমিয়ে নাচও করতে দেখা গেছে। আর সেখান থেকেই কিছু মুহুর্তকে ফ্রেমবন্দি করে ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।

screenshot 2022 11 16 at 11.43.36 am

প্রিয় অভিনেত্রীকে অন্য রূপে দেখে বেশ খুশিই হয়েছে অনুরাগীরা। কেউ কেউ লিখেছেন, ‘লক্ষ্মী কাকিমাকে এইরূপে দেখলে তার অনস্ক্রিন দেবুদা তো ভিরমি খাবে’। তবে নেতিবাচক মন্তব্যও যে আসেনি তা নয়। কেউ কেউ লিখেছেন, ‘সাহসী দেখানোর জন্য এরকম শরীর দেখানো পোশাক কি পরতেই হবে?’

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button