ফের চোট ভারতীয় দলে! বিশ্বকাপের আগে রোহিতের চিন্তা বাড়াল আরও এক পেসার

লখনউতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম ম্যাচের আগে অনুশীলনের সময় গোড়ালিতে মচকে যাওয়ার কারণে টিম ইন্ডিয়ার সিনিয়র পেসার দীপক চাহারের বাকি দুটি ম্যাচ খেলার সম্ভাবনা কম হওয়ায় ভারতীয় ওডিআই দল বড় ধাক্কা খেয়েছে। চাহার দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে প্রথম ওয়ানডে ম্যাচে ভারতীয় দলের একাদশে ছিলেন না, ওই ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে নয় রানে পরাজয় শিকার করেছিল ভারতীয় দল।

নাম প্রকাশ না করার শর্তে নির্বাচনের বিষয়ে জ্ঞান থাকা একটি সূত্র পিটিআইকে জানিয়েছে, “দীপকের গোড়ালিতে চোট লেগেছে, তবে এটি তেমন গুরুতর নয়। তবে কয়েকদিন বিশ্রামের পরামর্শ দেওয়া হতে পারে।”

সুতরাং এটি টিম ম্যানেজমেন্টের সিদ্ধান্ত হবে যে তারা দীপককে খেলানোর ঝুঁকি নিতে চায় কি না, কারণ তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য স্ট্যান্ড-বাই তালিকায় রয়েছেন। তবে প্রয়োজন হলে অগ্রাধিকার দেওয়া হবে।

এখনও পর্যন্ত, মহম্মদ শামি টি-টোয়েন্টি বিশ্বকাপের দলে জসপ্রিত বুমরাহের স্থলাভিষিক্ত হবেন। যিনি ধীরে ধীরে ম্যাচ ফিট হচ্ছেন এবং আগামী তিন থেকে চার দিনের মধ্যে অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে রওনা হবেন বলে আশা করা হচ্ছে। যদি মহম্মদ শামি ফিট থাকেন, তিনিই প্রথম অগ্রাধিকার পাবেন। আগামী সপ্তাহে দলের সঙ্গে যোগ দেবেন তিনি।

deepak chahar 1665161312

নেট বোলার হিসেবে টি-টোয়েন্টি দলে যোগ দিয়েছেন মুকেশ চৌধুরী ও চেতন সাকারিয়া। সূত্রটি জানিয়েছে, “মুকেশ ও চেতন গতকাল দলের সঙ্গে চলে গিয়েছেন। তাঁরা পার্থে দলের সাথে থাকবেন যেখানে ভারতকে দুটি প্রস্তুতি ম্যাচ খেলতে হবে। ১৩ অক্টোবর দুটি টি-টোয়েন্টি অনুশীলন ম্যাচ খেলা হবে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button