চারিদিকে ছড়িয়ে ভাইরাল ভিডিও! MMS লিক হওয়ায় কেঁদে ভাসালেন ‘কাঁচা বাদাম গার্ল” অঞ্জলি

বর্তমানে সারা দেশের ইন্টারনেট সেনসেশন অঞ্জলি অরোরা (Anjali Arora)। কঙ্গনা রানাওয়াতের রিয়েলিটি শো ‘লক আপ’-এ অংশ নেওয়া ছাড়াও কাঁচা বাদাম গানে নাচ করে বিখ্যাত হয়েছিলেন। তবে, এবার তিনি অন্য এক কারণে সংবাদ শিরোনামে রয়েছেন। সোশ্যাল মিডিয়াতে অনেকে দাবি করছে যে তার এমএমএস (MMS) ফাঁস হয়ে গিয়েছে এবং সেটি ক্রমশ ভাইরালও হচ্ছে।

যদিও প্রথম দিকে এবিষয়ে কোনো প্রতিক্রিয়া দেননি অঞ্জলি অরোরা। এমনকি মিডিয়া থেকে প্রশ্ন করা হলেও তিনি উত্তর দিতে চান না বলে এড়িয়ে যান। তবে এবার এক সাক্ষাৎকারে এ নিয়ে খোলামেলা কথা বলেন তিনি। এছাড়া ফাঁস হওয়া এমএমএস সম্পর্কে অনেক চমকপ্রদ তথ্যও প্রকাশ করেছেন তিনি, কী বললেন তিনি ?

কিছুদিন আরজে সিদ্ধার্থ কান্নানের সাথে কথা বলার সময়, অঞ্জলি অরোরা ফাঁস হওয়া এমএমএস নিয়ে নিজের মতামত প্রকাশ করেছিলেন। তিনি বলেন, ‘‘ আজকাল যে মানুষ কী করছে সেটা আমি বুঝে উঠতে পারছি না। আমার ফটো দিয়ে ছবির ওপর নাম লিখে দিচ্ছে অঞ্জলি অরোরার MMS। আমি জানিনা তারা এমন কেন করেছে, যেখানে তারাই আমাকে আজ এই জায়গায় পৌঁছে দিয়েছে, সেখানে তারাই এরকম পদক্ষেপ কেন গ্রহণ করছে আমি সত্যিই বুঝতে পারছিনা।”

কথা বলতে বলতে চোখ ভিজে যায় তার। তিনি আরো বলেন যে, “তাদেরও যেমন পরিবার আছে আমারও তেমন একটা পরিবার রয়েছে। আমার পরিবার আমার সমস্ত ভিডিও দেখে।” কথা বলতেই আবেগাপ্লুত হয়ে পড়েন অঞ্জলি অরোরা। নিজেকে সামলে তিনি আরো যোগ করেন যে, “অনেক সময় যখন এসব দেখি তখন মনে হয় মানুষ কেন এমন করছে। যেটাতে আমি নেই সেটাতে আমার নাম দিয়ে ছড়ানো হচ্ছে কেন? অশালীন দৃশ্যে আমার নাম দিয়ে ছড়িয়ে দিচ্ছে সবাই।”

অঞ্জলি অশ্রুসিক্ত অবস্থায় আরো যোগ করেন যে, তারও ভাইবোন আছে, মা-বাবা পরিবার রয়েছে। তাদের মাঝে এভাবে কেও তাকে কেন অপমান করছে? এদিন নিজের বাবা মায়ের প্রতিক্রিয়া সম্পর্কেও মুখ খুলেছেন অঞ্জলী। তিনি জানান যে, তার বাবা মা অভিযোগ দায়ের করেন তার মেয়ের ছবি লাগিয়ে ভুয়ো ভিডিও ভাইরাল করায়। তাদেরও মানসিক অবস্থা খারাপ হচ্ছে মেয়েকে নিয়ে এরকম নোংরামি ছড়ানোয়।

তবে অঞ্জলি সবচেয়ে বেশী অবাক হয়েছেন এর ভালোবাসার পরেও মানুষ কেন এরকম কাজ করছে তার সাথে। এরকম বাজে এডিট করা ছবি তৈরীর সময় কী তাদের একটুও বাঁধে না? কারো ইজ্জত নিয়ে খেলে কি আনন্দ পাওয়া যেতে পারে এই প্রশ্ন তুলেছেন তিনি। অঞ্জলি নিজের কাজ নিয়ে সমালোচনা বরদাস্ত করতে পারেন, কিন্তু তাই বলে এরকম কুৎসিত বস্ত ছড়ানো উচিত না। তিনি যে ইতিমধ্যেই সাইবার সেলে অভিযোগ করেছেন সে ব্যাপারেও জানিয়েছেন অঞ্জলি।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button