এক সাথে নেতাজি সহ ১৫ মনিষীর ছবি আঁকলেন তরুণী! ভিডিও দেখে তাজ্জব খোদ আনন্দ মহিন্দ্রা

টুইটারে অবাক অবাক সব গল্প নিয়ে হাজির হন মাহিন্দ্রা গ্রুপের চেয়ারম্যান আনন্দ মাহিন্দ্রা (Anand Mahindra)। টুইটের বেশ সক্রিয় তিনি। দারুণ দারুণ সমস্ত গল্প নিয়ে হাজির হন এই বিশিষ্ট শিল্পপতি। তিনি আরো একবার মানুষের মন জয় করে নিয়েছেন। এবার তিনি এক মেয়ের ভিডিও শেয়ার করেছেন। সেটা আর যা তা ভিডিও নয়। দেখলে আপনিও বেশ আনন্দ পাবেন।

আনন্দ মাহিন্দ্রা এবার যে মেয়েটির ভিডিও শেয়ার করেছেন, তিনি ১৫টি প্রতিকৃতি আঁকার জন্য গিনিস ওয়ার্ল্ড রেকর্ডের অধিকারিনী। মেয়েটির দক্ষতা দেখে খুব মুগ্ধ হয়েছেন তিনি। আর সেইসাথে মেয়েটিকে যথাসম্ভব সাহায্য করার প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।

মেয়েটির নাম নূর জাহান, সে উত্তরপ্রদেশের বাদাউন জেলার নাগলা গ্রামের বাসিন্দা। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় মেয়েটিকে একসাথে ১৫ জনের ছবি আঁকতে। যা এক অলৌকিক বিষয়। খোদ আনন্দ মাহিন্দ্রা নিজের চোখকে বিশ্বাস করতে পারেননি।

ভিডিওটি শেয়ার করে শিল্পপতি জিজ্ঞেস করেছেন যে, এটা কিভাবে সম্ভব? বস্তুত এরকম ছবি যে আঁকতে পারে সে যে খুবই প্রতিভাবান সেই নিয়ে কোনো সন্দেহ নেই। এমনকি ডাকে সরাসরি বৃত্তি দেওয়ার কথাও জানান মাহিন্দ্রা।

ইতিমধ্যে ভাইরাল হয়েছে ভিডিওটি। এখনো অবধি আনন্দ মাহিন্দ্রার সেই পোস্ট ১১.৮ হাজার বার রিটুইট করা হয়েছে এবং ৮ লাখ মানুষ দেখে নিয়েছেন। কমেন্ট সেকশন ওই বাচ্চার প্রতিভা নিয়ে ভরে গিয়েছে। সেখানে সবাই মোটামুটি একমত যে, ভারতে প্রতিভার অন্তনেই।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button