জয়ার ফোন না ধরলে কী হাল হয় অমিতাভের? ফাঁস করলেন বিগ বি! উত্তর শুনে মাথা ঘুরে যাবে

বলিউডের অন্যতম বহুল চর্চিত দম্পতি হলেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) এবং জয়া বচ্চন (Jaya Bachchan)। শাহেনশাহর প্রেম কাহিনী নিয়ে চর্চার শেষ নেই। অবশ্য শুধু প্রেম কেন, তারকাদের ব্যক্তিগত জীবন, কীভাবে তারা দিনযাপন করেন এই নিয়ে প্রশ্নের শেষ নেই ভক্তদের মধ্যে।

এসবের মধ্যে এক রিয়েলিটি শো এর মঞ্চে বিগ বি’কে প্রশ্ন করা হয় যে, স্ত্রীর ফোন না ধরলে খোদ অমিতাভের কপালেও কি বকুনি জোটে? ভক্তরা মাঝেমধ্যেই এরকম প্রশ্ন করেন নিজের প্রিয় তারকাকে। আর অমিতাভ সেইসব প্রশ্নের খুব ভালো উত্তর দেন, এদিনও তার অন্যথা হলোনা।

কৌন বানেগা ক্রোড়পতি’র মঞ্চে এই প্রশ্নের সম্মুখীন হতে হয় ‘বিগ বি’ কে। গুজরাট থেকে আগত ভূপেন্দ্র চৌধুরি অনেক কৌতূহল নিয়ে এই প্রশ্ন করেন। অমিতাভও অবশ্য কোনো রাখঢাক না করেই উত্তর দেন। তিনি বলেন, ‘‘আমার মনে হয়, সব পুরুষই আমার অবস্থার সঙ্গে সহমত হবেন। ও দিক থেকে ফোন এল। আর আপনি সেই ফোন ধরলেন না। ব্যস, তা হলে হয়ে গেল!’’

অমিতাভ বলেন, ‘‘ও যখনই ফোন করবে, তখনই সেই ফোন ধরতে হবে।’’ কিন্তু এতেও অবশ্য প্রশ্নটার পুরোপুরি উত্তর দেওয়া হলো না। কারণ শুটিংয়ের ব্যস্ততার মাঝে কীভাবে ফোন ধরেন তিনি, সেটারও এক দুর্দান্ত উপায় বের করেছেন অমিতাভ। তিনি বলেন, ‘‘আমার সেক্রেটারিকে বলা আছে, ওর (জয়া) ফোন এলে যেন রিসিভ করেন। আমি কী করছি, কোথায় আছি, এ সবটা যেন তাকে জানানো হয়।’’

0a45d47c814b74dc69c98d2d9b68fdbb original

যদিও সেখানেই সব শেষ হয়না। জয়া তবুও গোঁসা করেন। অমিতাভের কথায়, ‘‘সেক্রেটারি ফোন ধরলে আবার ও বলে যে, এখন তোমার সঙ্গে কথা বলতে গেলে সেক্রেটারি মারফত বলতে হবে!’’ অমিতাভের কথা বলার ভঙ্গিতে হেসে ফেলেন উপস্থিত দর্শকরা।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button