আফগানিস্তানের উদ্বাস্তু শিবিরে অমিতাভ বচ্চন! উনিই না অন্য কেউ? ভাইরাল ছবি নিয়ে ধন্দে সবাই

আপনি নিশ্চয় জানেন যে, সারা বিশ্বে একইরকম দেখতে ৭ জন মানুষ আছেন। তাই মাঝেমধ্যেই আমরা একদম আমাদের মতোই দেখতে কিছু মানুষকে দেখতে পাই। তেমনই হঠাত বলিউডের বিগ বি অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) এর মত একজনকে দেখা গেল আফগনিস্তানে (Afghanistan। আর সেই ছবিই (Picture) ভাইরাল (Viral) হচ্ছে সোশ্যাল মিডিয়াতে (Social Media)।

বিগ বি এর এরকম কার্বন কপি দেখে অভিভূত হচ্ছেন সারা ভারতবাসি। সোশ্যাল মিডিয়াতে লোকেরা বিগ বির মত দেখতে ওই ছবি শেয়ার করে ভাইরাল করে দিয়েছেন। আসলে ছবিতে দেখতে পাওয়া ওই ব্যক্তিকে দেখতে অনেকটাই থাগস অফ হিন্দুস্তানের অমিতাভের লুকের সাথে মিলে যাচ্ছে।

ফটোতে দেখা ওই ব্যক্তির অর্ধেক মুখ দৃশ্যমান। চোখ না থাকায় ডান চোখ পাগড়ি দিয়ে ঢেকে রেখেছেন তিনি, আর এই লুকেই বাজিমাৎ সারা নেট দুনিয়া। এই ছবি দেখে প্রথম দর্শনে দেখে আপনিও বিভ্রান্ত হতে পারেন। জানা যাচ্ছে ভাইরাল হওয়া সেই ছবিটি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন স্টিভ ম্যাককারি।

আসলে এই ছবিটি এক আফগান উদ্বাস্তুর। আফগানিস্তানে তালিবান ক্ষমতা দখলের পর অনেকের মত তিনিও দেশ ছাড়েন। আজ তিনি পাকিস্তানে হাজার হাজার আফগান উদ্বাস্তুর সাথে বাস করছেন। তার এই ছবি নেট মাধ্যমে আসতেই ভাইরাল হয়ে পড়ে সেই ছবি।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button