জয় অক্ষয়ের, পরপর তিনটি সিনেমা ফ্লপ হওয়ার পর প্রথম দিনেই ‘রাম সেতু” কামাল এত কোটি

মঙ্গলবার মুক্তি পেয়েছে অক্ষয় কুমারের (Akshay Kumar) ‘রাম সেতু’ (Ram Setu)। উদ্বোধনের দিনই ১৫ কোটি টাকা কালেকশন করেছে ছবিটি। দীপাবলির ভরা বাজারে ছবিটি বক্স অফিস কালেকশন নিয়ে অনেকটাই আশাবাদী পরিচালক থেকে শুরু করে ছবির নির্মাতা সবাই। যদিও অগ্রীম বুকিং খুব একটা ভালো ছিলনা, কিন্তু মঙ্গলবার দীপাবলির ছুটি পড়ায় বিপুল সংখ্যক মানুষ হলে পৌঁছান সিনেমা দেখতে।

শুধু সকালের অনুষ্ঠানই নয়, সেইসাথে বিকেল ও সন্ধ্যার শোতেও বেড়েছে দর্শকের সংখ্যা। প্রথম দিনে সারাদেশের সিনেমা হলগুলোর ৩০ থেকে ৪০ শতাংশ একাই দখলে রেখেছে সিনেমাটি। আসলে রাম সেতু একটি অ্যাডভেঞ্চার-ড্রামা ফিল্ম সেখানে একজন নাস্তিক প্রত্নতত্ত্ববিদকে দেখানো হয়ছে। তিনি রামসেতুর অস্তিত্ব নিয়ে সন্ধান চালাচ্ছেন।

এদিকে এই নাস্তিক লোকটি বিশ্বাস করেন যে রামসেতু আসলে একটি অতিস্বাভাবিক প্রাকৃতিক ঘটনা। কিন্তু সিনেমার গল্প যত এগোতে থেকেছে, ততই ভগবান রামের প্রতি তার বিশ্বাস বাড়তে দেখা গেছে। এবার শেষ অবধি কোথায় কি হচ্ছে সেই নিয়ে তৈরি হয়েছে এই সিনেমা। তাই উত্তর জানতে অবশ্যই হলে যেতে হবে।

মাল্টিপ্লেক্স এবং সিঙ্গেল স্ক্রিন মিলে মোট ৩১০০ স্ক্রিনে মুক্তি পেয়েছে সিনেমাটি। ৮৫ কোটি টাকা বাজেটে তৈরী হয়েছে এই সিনেমা। প্রথম দিনে ছবিটি বক্স অফিসে যেভাবে সাড়া ফেলেছে তাতে বোঝা যাচ্ছে আগামী দিনে ছবিটির আয় আরও বাড়তে চলেছে। বিশেষত দেশের বিভিন্ন বড় শহরে বেশ ভালো আয় করছে সিনেমাটি। দর্শকরা ছবির শুরুতে হয় শ্রী রাম স্লোগান দিয়ে ছবির সূচনা করেন। ফলে সিনেমা নিয়ে ক্রেজ যে ভালই তা আর বলে দিতে হবে না।

ram setu 1df5

একইসাথে অজয় দেবগনের থ্যাঙ্ক গড রিলিজ করলেও ছবিটি টক্কর দিতে পারেনি। এদিকে অক্ষয়ের শেষ ৩টি ছবি ‘বচ্চন পান্ডে’, ‘সম্রাট পৃথ্বীরাজ’ এবং ‘রক্ষা বন্ধন’ খুবই খারাপভাবে মুখ থুবড়ে পড়েছে। আগের বছর দীপাবলিতে ‘সূর্যবংশী’ও সেরকম ভালো পারফর্ম করেনি। কিন্তু এবার রামসেতুকে নিয়ে আবারো আশা জেগেছে অক্ষয়ের ভক্তদের মধ্যে।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button