‘আমার ছোট্ট বুনু’, পুরনো ছবি শেয়ার করে ঐন্দ্রিলার উদ্দেশে বার্তা দিদির! চোখে জল নেটিজেনদের

ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma) আর নেই। ২০ দিন যুদ্ধ করে রণক্লান্ত হয়ে জীবনের রঙ্গমঞ্চ থেকে বিদায় নিয়েছেন। স্মৃতি রেখে গিয়েছেন পরিবার, সবার প্রিয় মানুষ সব্যসাচী এবং লক্ষ লক্ষ ভক্তের কাছে। রবিবার দিন দুপুর ১২:৫৯ এ মারা যান তিনি। এরপর ওইদিনই তার শেষকৃত্য সম্পন্ন হয়।

জানা যায় বাবার সাথে মুখাগ্নি করেছেন প্রেমিক সব্যসাচীও। প্রিয়তমা যাওয়ার আগের দিনই ফেসবুক থেকে সমস্ত পোস্ট ডিলিট করে দেন তিনি। যদিও তার কারণ জানা যায়নি। আর পরের দিনই ঐন্দ্রিলা গত হতেই ফেসবুককেও বিদায় জানিয়েছেন সব্যসাচী চৌধুরী।

সব্যসাচী পুরোপুরি চুপ হয়ে গেলেও সামলে থাকতে পারেননি তার দিদি ঐশ্বর্য। ইনস্টাগ্রাম স্টোরিতে একের পর এক রিল শেয়ার করেছেন বোনের সাথে। ভিডিও l ছবিতে ভরে গিয়েছে তার ইন্সটাগ্রাম। ফেসবুকে ছোটবেলার ছবি নিয়ে পোস্ট করেছেন তিনি।

সেখানে বিভিন্ন ছবিতে তাদের দুজনকে একসাথে দেখা গিয়েছ। কোথাও তারা দাঁড়িয়ে, তো কখনো একে অপরকে জড়িয়ে ধরে আদর করছেন। দুই মেয়ের মাঝে হাসি মুখে দাঁড়িয়ে মা শিখা শর্মা। সেই সমস্ত হাসিই আজ মলিন হয়ছে।

বিভিন্ন ছবিতে একদম ক্ষুদে ঐন্দ্রিলাকে দেখা যাচ্ছে। সেখানে গোলাপি ফ্রক পরে দাঁড়িয়ে রয়েছেন ঐশ্বর্য। তার ঠিক পাশেই লাল টুকটুকে ফ্রক পরে ছোট্ট ঐন্দ্রিলা। দুজনের মুখেই মিষ্টি হাসি। বোনের হাতটা শক্ত করে ধরে রেখেছে বড় দিদি। এই ছবি শেয়ার করে ঐশ্বর্য লিখেছেন, ‘‘আমার ছোট্ট বুনু… এই ভাবেই সারা জীবন দুজন দুজনের হাত ধরে বেঁচে ছিলাম আছি এবং থাকবো।’’

বোনকে নিজের হাতেই বিদায় জানিয়েছেন তিনি। লাল পাড় বেনারসি শাড়ি, গালে ব্লাশ, ঠোঁটে লিপস্টিক পরিয়ে দেন কাঁদতে কাঁদতে। অভিনেত্রীর সাজে সেজেই জীবনের রঙ্গমঞ্চ থেকে চিরবিদায় নেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button