মাথায় জমাট বেঁধে রক্ত! শারীরিক অবস্থার অবনতি ঐন্দ্রিলা শর্মার! প্রার্থনায় অনুরাগীরা

আজ প্রায় ২ সপ্তাহ হয়ে গেল অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma) হুঁশ ফেরেনি। গত ১লা নভেম্বর ব্রেন স্ট্রোকে আক্রান্ত হওয়ার পর থেকে এখনো অবধি কোনো আশার আলো দেখা যায়নি। ঐন্দ্রিলা এবং সব্যসাচীর পরিবার তো বটেই, সারা বাংলার মানুষ প্রার্থনা করছেন প্রিয় অভিনেত্রীর সুস্থতার জন্য।

দীর্ঘ ২ সপ্তাহ ধরে ঐন্দ্রিলা শর্মার স্বাস্থ্যের কোনো উন্নতি হয়নি। হার না মানা মেজাজে ঐন্দ্রিলার পাশাপাশি লড়াই করছেন সব্যসাচীও। সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন ঐন্দ্রিলার জন্য সবাই যাতে প্রার্থনা করেন। কিন্তু তারই মধ্যে এল শঙ্কার খবর।

 Oindrila sharma

ঐন্দ্রিলা বহুদিন ভর্ত্তি থাকলেও কোনো আশার আলো দেখা যায়নি। চিকিৎসকদের কড়া নজরদারির মধ্যে রয়েছেন তিনি। এসবের মাঝে আবার হাল্কা জ্বরও আসে তার। দুই সপ্তাহ ধরে ভেন্টিলেশনে ঘোরের মধ্যে রয়েছেন অভিনেত্রী। আর লেটেস্ট রিপোর্ট থেকে এক জানা যাচ্ছে যে, ডাক্তাররা জানিয়েছেন ঐন্দ্রিলার মস্তিষ্কে কিছু ব্লাড ক্লট পাওয়া গিয়েছে!

সেই আবহে সব্যসাচী লেখেন, ‘‘কোনওদিনও এটা এখানে লিখব ভাবিনি, আজ লিখলাম। ঐন্দ্রিলার জন্য মন থেকে প্রার্থনা করুন, চমৎকারের জন্য প্রার্থনা করুন, সুপার ন্যাচরালের জন্য প্রার্থনা করুন। ও সমস্ত প্রতিকূলতার সঙ্গে লড়াই করছে।’’ ভর্ত্তি করার দিন অনেক আত্মবিশ্বাস শোনা গেলেও আজ তার গলার সুরে ভিন্নতা স্পষ্ট শোনা গেল।

82963913

ব্রেন স্ট্রোকে আক্রান্ত হওয়ার কারণে তার মাথায় অস্ত্রোপচার করা হয়। আর যেদিকে সার্জারি হয়েছে তার অন্যদিকে চাপ পড়ায় মাথার মধ্যে রক্ত জমাট বেঁধেছে। ফলে আগের চেয়ে অবস্থার অবনতি হয়েছে। এই অবস্থায় ভেঙে না পড়লেও কিছুটা করুণ অবস্থায় দেখা গেল প্রেমিক সব্যসাচীকে।

sabyasachi chowdhury and aindrila sharma

সোশ্যাল মিডিয়াতে সব্যসাচীর পোস্টের কমেন্ট সেকশন ভরে গিয়েছে প্রার্থনায়। সারা বাংলার মানুষ তাদের এই রূপকথার মত প্রেমের প্রশংশা করেন। এই আবহে সব্বাই প্রার্থনা করছেন ঐন্দ্রিলা শর্মার জন্য। এখন দেখার কত জলদি বাড়ি ফিরতে পারেন তিনি।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button