ক্যান্সারের চিকিৎসার সময় স্যালাইনের চ্যানেল হাতে নিয়ে নাচেন ঐন্দ্রিলা! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

পরপারের দুনিয়ায় চলে গিয়েছেন ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma)। রেখে গিয়েছেন স্মৃতি। সোশ্যাল মিডিয়াতে (Social Media) এখনো সদা উজ্জ্বল তার নাম। ভক্তদের কারণে ভাইরাল হয়েছে পুরনো ছবি, ভিডিও। ঐন্দ্রিলা চোখ মুজতেই সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন প্রেমিক সব্যসাচী। ঘটনাটা যেন তিনি বিশ্বাসই করতে পারছেন না! কিন্তু এর মধ্যে ঐন্দ্রিলার দিদি ঐশ্বর্য শর্মা একাধিক ছবি ভিডিও শেয়ার করে চলেছেন!

জীবনের একদম ছোট্ট সময় থেকেই ফাইট করে চলেছেন তিনি। প্রথম জন্মদিনে জানতে পারেন তার ক্যান্সারের কথা! ২০১৫ সালে প্রথমবার কর্কট রোগে আক্রান্ত হন তিনি। এরপর শুরু হয় দীর্ঘ লড়াই। সুস্থ হয়ে ফিরেও আসেন তিনি। কিন্তু ২০২১ সালে আবারো রোগাক্রান্ত হন তিনি।

দু’বারই ক্যান্সারকে হারিয়ে ফিরে আসেন ঐন্দ্রিলা। লড়াই করেছেন কর্কটের মতো মারণ রোগের সাথে। চিকিৎসার কারণে শত কষ্ট সহ্য করে হেলায় হারিয়েছেন কর্কট রোগকে। কর্কট রোগের সময় প্রত্যহ জটিল চিকিৎসার কারণে পাশে থেকেছেন তার পরিবারের সদস্যরা। থেকেছেন সব্যসাচী চৌধুরী।

হাসপাতালের মধ্যে অসুস্থ অবস্থাতেও পরিবার পরিজনের কথা মাথায় রেখে নেচেছেন তিনি। হাসিমুখেই সবার মনোরঞ্জন করেছেন তিনি। সম্প্রতি ঐন্দ্রিলার দিদি ঐশ্বর্য শেয়ার করেছেন সেই ভিডিও। সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে ভিডিওটি। সেখানে দেখা যাচ্ছে চিকিৎসার কারণে মাথার চুল উঠে গিয়েছে তার, সেই কারণে মাথায় একটি টুপি পরে রয়েছেন তিনি।

হাতে রয়েছে স্যালাইনের বোতল, আর সেই নিয়েই নাচ করছেন ঐন্দ্রিলা! ঐশ্বর্য বোনের এই ভিডিও শেয়ার করে লিখেছেন ‘শক্তি, সাহস, যুদ্ধ, জয়ের আর এক নাম আমার বুনু।’ ঘটনাটি দ্বিতীয়বার ক্যান্সারের সময়ের। একটু সুস্থ হতেই নেচেছিলেন তিনি। সাথে আরেকবার নিজের সাথে সব্যসাচীকেও নাচিয়েছিলেন তিনি।

ঐন্দ্রিলার নাচ নিয়ে কারো মনেই কোনো সন্দেহ নেই। দাদাগিরির মঞ্চে তার সেই ‘দেখো আলোয় আলো আকাশ’ গানের সঙ্গে ঐন্দ্রিলার অসাধারণ নাচ ভুলতে পারেননি কেউই। কিন্ত কোনো কিছুই আর তাকে ফিরিয়ে আনতে পারবেনা। কারণ একবার গেলে সেখান থেকে আর ফিরে আসা যায়না! তবে ঐন্দ্রিলার কাহিনী মনে থাকবে সবার। লড়াইয়ের কারণে, কালজয়ী প্রেমের কারণে!

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button