বুড়ি বয়সে ভীমরতি! শ্রাবন্তীর ভিডিও দেখে চরম কটাক্ষ! পাল্টা যোগ্য জবাবও দিলেন অভিনেত্রী

বাংলার হিট নায়িকা শ্রাবন্তীর (Srabanti Chatterjee) বয়স এবার পেরিয়ে যাবে চল্লিশের ওপারে। আরো এক বছর বয়স বেড়ে যাবে নায়িকার। কিন্তু তাকে দেখে কে বলবে যে, তার বয়স বেড়েই চলেছে! রূপের জেল্লা টেক্কা দিতে পারে কোনো নবাগতা অভিনেত্রীকেও। আগের তুলনায় ছবির পরিমাণ কমলেও জনপ্রিয়তায় যে একটুও খামতি নেই, সেকথা স্পষ্ট তার ফ্যান ফলোয়িং দেখে।

অবশ্য শুধু অভিনয় দিয়ে তাকে আটকে রাখলেই হবে না, তার ব্যক্তিগত জীবনও যথেষ্ট চর্চার বিষয় সাধারন মানুষের মধ্যে। অভিনয়ের কথা বললে তাকে শেষ দেখা গিয়েছিল অভিনেতা ওম সাহানির সঙ্গে ‘ভয় পেও না’ ছবিতে। এবার তিনি দিতিপ্রিয়া এবং কুশলের সাথেও একটি ছবিতে অভিনয় করবেন। কিন্ত আমাদের আজকের বিষয় নেটমাধ্যমে তার একটি ভিডিও।

সোশ্যাল মিডিয়াতে বরাবরই সক্রিয় থাকেন অভিনেত্রী। এবার সেখানেই নিজের একটি ফটোশুটকে রিল ভিডিও বানিয়ে প্রকাশ করেছেন তিনি। সেখানে এই মোহময়ীকে দেখা গিয়েছে বিকিনি ব্লাউজ আর ফিনফিনে শাড়ি পরিধান করতে। বয়স বেড়েছে, কিন্তু তিনি যে এখনো সমান লাস্যময়ী এব্যাপারে কোনো সন্দেহ রাখার অবকাশ নেই।

আজও অভিনেত্রীর চাহনিতে ঘায়েল হয়ে যান লাখো পুরুষ। বরাবরই শ্রাবন্তীর পুরুষ অনুরাগীরা তার রূপ মাধুর্য নিয়ে মুখর থাকেন। কিন্তু শুধুই কি প্রশংসা জোটে তার কপালে? না, বরঞ্চ আজকাল তাকে নিয়ে ট্রোল চলতে থাকে মারাত্মক। শ্রাবন্তীর বোল্ড লুক নিয়ে কেও কেও তাকে কটাক্ষ করতেও ছাড়েনি। তার সেই ভিডিওকে ‘বুড়ো বয়সে ভীমরতি’ মনে করেছেন একজন। আবার একজন তার ব্যক্তিগত জীবন নিয়ে মন্তব্য করেন, ‘একটার পর একটা বিয়ে করে যান, আপনি অপ্রতিরোধ্য’।

কিন্তু এবার ট্রোল নিয়েও মাঠে নামেন শ্রাবন্তী। এতদিন কিছুটা চুপ করে থাকলেও এবার তিনি ট্রোলার দের ব্যঙ্গাত্মক সুরে বলেন যে, তিনি ছাড়া ট্রোলাররা তো পথে বসবে, রোজগার হারাবে তারা তার মতে লকডাউনে অনেকের কাজ চলে গিয়েছে, পথে বসেছেন অনেকেই। তাই শ্রাবন্তীর মতে তাকে ট্রোল করে দু’পয়সা এলেও কোনো ক্ষতি নেই।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

তবে আপনাদের জানিয়ে রাখি যে, শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়েও কম কাঁটাছেঁড়া হচ্ছে না এখন, তার আর অভিরূপ নাগ চৌধুরীর নিয়ে কানাঘুষোয় অনেক কিছুই শোনা গেলেও সেই সম্পর্ক নিয়ে নিজে কিছুই বলেননি শ্রাবন্তী। নায়িকার মতে তারা শুধুই ভালো বন্ধু। এবার এক জায়গায় তিনি বলে বসেন অভিরূপ তাঁর ‘স্পেশ‍্যাল ফ্রেন্ড’। এখন দেখার নতুন করে আবার কী বিয়ে করছেন নাকি তিনি!

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button