আবারো সোশ্যাল মিডিয়া সেনসেশন শ্রাবন্তী, হার মানাচ্ছে বলিউড সুন্দরীদেরও

বাংলার হিট নায়িকা শ্রাবন্তী চ্যাটার্জির (Srabanti Chatterjee) বয়স এবার পেড়িয়ে যাবে চল্লিশের ওপারে। কিন্তু যতদিন যাচ্ছে তার রূপের মাধুর্য্য যেন বেড়েই চলেছে। তাকে দেখে কে বলবে যে, তার বয়স বেড়েই চলেছে! রূপের জেল্লা টেক্কা দিতে পারে কোনো নবাগতা অভিনেত্রীকেও। পৃথিবীর সমস্ত রূপ যেন তার মধ্যেই সমাগত হচ্ছে।

প্রতিটা মুহূর্ত তার যেন অন্যরকম ভাবে রঙিন হয়ে উঠছে ।অবশ্য শুধু অভিনয় দিয়ে তাকে আটকে রাখলেই হবে না, তার ব্যক্তিগত জীবনও যথেষ্ট চর্চার বিষয় সাধারণ মানুষের মধ্যে। তাকে দেখে অনেকেই মনে করতে পারেন যে তার এখনো বিয়ের বয়স পেরোয়নি। এখনো তিনি ষোড়শী রয়ে গিয়েছেন।

সোশ্যাল মিডিয়াতে বরাবরই সক্রিয় থাকেন অভিনেত্রী। এবার সেখানেই নিজের একটি ফটোশুটকে রিল ভিডিও বানিয়ে প্রকাশ করেছেন তিনি। সেখানে এই মোহময়ীকে দেখা গিয়েছে বিকিনি ব্লাউজ আর ফিনফিনে শাড়ি পরিধান করতে। ২১শের নির্বাচনে দাঁড়িয়েছিলেন তিনি, কিন্তু হেরে যাওয়ার পর থেকে আর তাকে সেরকম ক্যামেরার সামনে দেখা যায়নি।

আজও অভিনেত্রীর চাহনিতে ঘায়েল হয়ে যান লাখো পুরুষ। বরাবরই শ্রাবন্তীর পুরুষ অনুরাগীরা তার রূপ মাধুর্য নিয়ে মুখর থাকেন। কিন্তু শুধুই কি প্রশংসা জোটে তার কপালে? না, বরঞ্চ আজকাল তাকে নিয়ে ট্রোল চলতে থাকে মারাত্মক। শ্রাবন্তীর বোল্ড লুক নিয়ে কেও কেও তাকে কটাক্ষ করতেও ছাড়েনি। তার সেই ভিডিওকে ‘বুড়ো বয়সে ভীমরতি’ মনে করেছেন একজন। আবার একজন তার ব্যক্তিগত জীবন নিয়ে মন্তব্য করেন, ‘একটার পর একটা বিয়ে করে যান, আপনি অপ্রতিরোধ্য’।

srabanti

সোশ্যাল মিডিয়াতে বরাবরই সক্রিয় তিনি। যখনই তিনি কোথাও ঘুরতে যান সেখানের ফোটো আপলোড করে দেন সোশ্যাল মিডিয়াতে। সম্প্রতি মালদ্বীপ এবং লন্ডনে ঘুরে আসেন তিনি। আর সেখানেরই কিছু ছবি অনলাইনে আপলোড করতে সাথে সাথেই ভাইরাল হয়ে যায় সেগুলো।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button