এভাবেও ফিরে আসা যায়! হৃদরোগে আক্রান্ত হয়েও চিকিৎসায় সাড়া দিয়ে আশা যোগালেন ফাইটার ঐন্দ্রিলা

ঐন্দ্রিলা শর্মার শারীরিক অবস্থার অবনতির কথা আগেই জানিয়েছি আপনাদের। কিন্তু নয়া রিপোর্ট কিছুটা আশার আলো দেখিয়েছে। আজ সকালেই হৃদরোগে আক্রান্ত হন অভিনেত্রী। কিন্তু অবশেষে চিকিৎসায় সাড়া দিচ্ছেন তিনি। লাখো অনুরাগীর প্রার্থনা অবশেষে কাজে লেগেছে।

বুধবার দিন সকালে ঐন্দ্রিলার হার্ট অ্যাটাক হলে তাকে CPR সাপোর্টে রাখা হয়। আর তারপরই চিকিৎসায় সাড়া দিয়েছেন তিনি। সাথে ভেন্টিলেশনের প্রেসারও আরেকটু বাড়িয়ে দেওয়া হয়েছে। আশার ব্যাপার এই যে, আগের চেয়ে সুস্থ রয়েছেন অভিনেত্রী।

দুই সপ্তাহ পেরিয়ে গেলেও এখনো জ্ঞান ফেরেনি তার। মাথায় অস্ত্রোপচার করা হলে বিপরীত দিকে রক্ত জমে যায়। গতকাল নতুন রিপোর্টে আবার জানা গিয়েছে যে, তাঁর মাথার যে পাশে অস্ত্রোপচার করা হয়েছিল সেখানেও জমাট বেঁধেছে রক্ত। সেই কারণে চিকিৎসকদের কড়া নজরদারিতে রয়েছেন অভিনেত্রী।

আপাতত মাথায় জমে থাকা ব্লাড ক্লট সরানোর জন্য ওষুধ দেওয়া হচ্ছে তাকে। ওষুধে সাড়া দিচ্ছেন কিনা দেখার জন্য ২৪ ঘণ্টা ডাক্তারি মনিটরে রাখা হয়েছে তাকে। যদিও এতদিন সেখানে কোনো উন্নতি হয়নি। CPR দেওয়ার পর অবশ্য কিছুটা সুস্থ হন ঐন্দ্রিলা। তাই এবার নতুন আশায় বুক বেঁধেছেন নায়িকার অনুরাগীরা।

Oindrila sharma

সোশ্যাল মিডিয়াতে সব্যসাচী লিখেন যে, কোনো মীরাক্কেলই তাকে বাঁচাতে পারে, তাই সবাই যেন ঐন্দ্রিলার জন্য মন থেকে প্রার্থনা করেন, এমন। অনুরোধ করেন তিনি। এর আগে পরপর দুবার কর্কট রোগকে পরাস্ত করে ফিরেছেন ঐন্দ্রিলা। এবারও সেরকমই দেখার আশায় রয়েছেন তার ভক্তরা।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button