রূপঙ্করের কারণে ব্র্যান্ডের ক্ষতি হওয়ার আশঙ্কা! বড়সড় সিদ্ধান্ত নিয়েই নিল ‘Mio Amore”

স্বর্গীয় গায়ক কেকের কলকাতা সফরের আগে রূপঙ্কর বাগচীর সেই দাম্ভিক কথার রেশ কাটছে না কোনোভাবেই। সকালেই রিপোর্ট আসে রোদ্দুর রায় রীতিমত অশ্রাব্য ভাষায় গালাগালি করে তাকে। জনতা তো ক্ষেপে ছিলই তার ওপর এবার ঝটকা এলো তার কর্মজীবনেও।

বর্তমানে রূপঙ্করের সৌজন্যে ট্রেন্ডিং এ রয়েছে মিও আমোরে। এই জিঙ্গেল ঘিরে তৈরি হয়েছে বেশ বিতর্ক। আসলে এই বিতর্কিত গায়কের গলায় বিখ্যাত কনফেকশনারি ব্র্যান্ডের জিঙ্গলকে মেনে নিতে পারছেন না কেউই। তবে লাগাতার জনরোষের মুখে পড়ে রূপঙ্করের গাওয়া জিঙ্গলটি তুলে নিতে চলেছে মিও আমোরে।

একসময় রূপঙ্করের গলায় বেশ বিখ্যাত হয় ‘মিও আমোরে, মিও আমোরে’ গানটি। কিন্তু প্রিয় গায়ক কেকের অকস্মাৎ মৃত্যুর পরই তার কনসার্টের আগে কেকে-কে কটাক্ষ করায় সারা রাজ্যবাসীর দাবানলের মত রোষ এসে পড়ে রূপঙ্করের ওপর। তাকে নিয়ে শুরু হয় ট্রোল। এবার নেটিজেনদের দাবি ছিল যে, বন্ধ করতে হবে এই জিঙ্গলটিকে। শেষে জনতার চাপের মুখে পড়ে এই গানটি তুলে নিতে চলেছে মিও আমোরে কর্তৃপক্ষ। তারা এটাও স্পষ্ট করে দিয়েছেন যে, তারা কেকের সম্পর্কে রূপঙ্করের মন্তব্যকে কোনোভাবেই সমর্থন করেননা।

মিও আমোরের মার্কেটিং বিভাগের আধিকারিক অভিষেক মুখোপাধ্যায় এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বলেন যে, ”গত ১ জুন থেকে আমাদের এই বিজ্ঞাপনী জিঙ্গল তুলে নেওয়া হয়েছে। এটি কেবলমাত্র রেডিয়োতেই চলত। তবে আর এটি চালানো হবে না। আগামীদিনে আমরা অন্য কোনও ভাবনা নিয়ে, অন্য কোনও জিঙ্গল নিয়ে আসব।”

rupankar kk

আসলে এক নেটবাসি ফেসবুক একটি পোস্ট দিয়ে লিখেছিলেন যে, “দয়া করে রূপঙ্কর বাগচীর গানটি আপনাদের ব্র্যান্ড থেকে সরিয়ে নিন। নাহলে আপনাদের ব্র্যান্ডের উপরই প্রভাব পড়বে। মানুষ আপনাদের ব্র্যান্ড ছেড়ে অন্য সংস্থা বেছে নেবে।” এবার শহরজুড়ে এই রোষের মুখে পড়ে মিও আমোরের তরফ থেকে জানানো হয় যে, ”গায়ক রূপঙ্কর বাগচীর মন্তব্যে আমরা দুঃখিত। মিও আমোরে কোনওভাবেই রূপঙ্করের এই মন্তব্য সমর্থন করে না। গ্রাহকদের আবেগের কথা মাথায় রেখেই আমরা ব্র্যান্ডের এই জিঙ্গল বন্ধ রাখব। আপনারা আমাদের সঙ্গে থাকুন।”

জানা যাচ্ছে গ্রাহকদের আবেগের কথা মাথায় রেখেই সরিয়ে দেওয়া হয় ওই জিঙ্গলটিকে। এছাড়া তারা রূপঙ্করের এই বক্তব্যকে মোটেই সমর্থন করেননা। এবং তারা এটাও সাফ জানিয়ে দিয়েছেন যে, ভবিষ্যতে তারা আর কোনোদিনই রূপঙ্করের সাথে কাজ করবে না।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button