পাকিস্তানকে ল্যাজেগোবরে করার জের? বিরাট কোহলির অবসর নেওয়ার দাবি শোয়েব আখতারের

পাকিস্তানের (Pakistan) প্রাক্তন ফাস্ট বোলার শোয়েব আখতার (Shoaib Akhtar) চান বিরাট কোহলি (Virat Kohli) টি-টোয়েন্টি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিন। এর কারণও জানিয়েছেন শোয়েব আখতার। তিনি বলেছেন যে, বিরাট কোহলির টি-টোয়েন্টি ক্রিকেট থেকে অবসর নেওয়া উচিত কারণ তার ‘পূর্ণ শক্তি’ সংক্ষিপ্ত ফর্ম্যাটে দেওয়া উচিত নয়।

শোয়েব আখতার যিনি রাওয়ালপিন্ডি এক্সপ্রেস নামে পরিচিত, রবিবার টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে অপরাজিত ৮২ রানের জন্য বিরাট কোহলির প্রশংসা করেছেন যা ভারতকে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে চার উইকেটের রোমাঞ্চকর জয় নিবন্ধন করতে সাহায্য করেছিল। বিরাট একাই পাকিস্তানের পেস আক্রমণকে ধসিয়ে দিয়েছিলেন।

শোয়েব আখতার তার ইউটিউব চ্যানেলে বলেছেন, “আমি মনে করি সে পাকিস্তানের বিপক্ষে তার জীবনের সবচেয়ে বড় ইনিংস খেলেছে। সে এভাবে খেলেছে কারণ সে আত্মবিশ্বাসী ছিল যে সে এটা করতে পারবে। ও বড়সড় ধামাকা নিয়ে ফিরে এসেছে। আমি চাই সে টি-টোয়েন্টি থেকে অবসর নিক,  কারণ আমি চাই না যে সে তার সমস্ত শক্তি টি-টোয়েন্টি ক্রিকেটে লাগাক।”

shoaib akhtar

শোয়েব বলেন যে, এমন প্রতিজ্ঞা নিয়ে খেললে তিনি ওয়ানডে ক্রিকেটে তিনটি সেঞ্চুরি করতে পারেন। টুর্নামেন্টের হাই ভোল্টেজ ম্যাচে ভারতীয় দল পিছিয়ে ছিল, কিন্তু কোহলি এককভাবে ভারতকে জেতাতে বদ্ধপরিকর ছিলেন। আখতার সেই সময়ের কথাও স্মরণ করেছেন যখন বিরাট কোহলিকে ব্যাট হাতে দীর্ঘ সময়ের খারাপ ফর্মের জন্য সমালোচনার মুখে পড়তে হয়েছিল।

➦ আপনার জন্য বিশেষ খবর

Back to top button